1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :

অপমান সইতে না পেরে বিষপানে নবদম্পতির আত্মহত্যা

  • আপডেট টাইমঃ মঙ্গলবার, ২ জুলাই, ২০২৪
  • ৮ মোট ভিউ

সত্যখবর ডেস্ক: পাবনার ঈশ্বরদীতে কটু কথা সইতে না পেরে নবদম্পতি রিয়া খাতুন (১৯) ও সাজেদুল ইসলাম (২১) বিষপানে আত্মহত্যা করেছেন।
সোমবার (১ জুলাই) রাত সাড়ে নয়টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান সাজেদুল ইসলাম। সকালে রিয়া খাতুনের মৃত্যু হয়। ঈশ্বরদী থানার পরিদর্শক (তদন্ত) মনিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, গত রোববার এ নবদম্পতি বিষপান করেন। রিয়া সাহাপুর ইউনিয়নের আজিজলতলা এলাকার লেরু মোল্লার মেয়ে। সাজেদুল চরগড়গড়ি এলাকার আজতব প্রামানিকের ছেলে।

স্বজনরা জানায়, একমাস আগে রিয়া ও সাজেদুল পরিবারের অমতে পালিয়ে বিয়ে করেন। রিয়ার পরিবার বিয়ে মেনে নেয়নি। সম্প্রতি রিয়ার নানি (চাচির মা) শ্বশুর বাড়ি গিয়ে কটু কথা শোনায়। একপর্যায়ে থুথু ফেলে ঘৃণা প্রকাশ করেন। এ অপমান সইতে না পেরে সাজেদুল ও রিয়া তাদের কক্ষে গিয়ে কীটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা করেন।

বাড়ির লোকজন টের পেয়ে তাদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতাল (রামেক) ভর্তি করে। সেখানে সোমবার সকালে রিয়া মারা যান। রাত সাড়ে নয়টার দিকে মারা যান সাজেদুল ইসলাম।

থানার পরিদর্শক (তদন্ত) মনিরুল ইসলাম জানান, এ ঘটনায় থানায় ইউডি মামলা হয়েছে। নবদম্পতির বিষপানের কারণ জানতে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com