1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :
শিরোনামঃ
সাংবাদিক রিজুর উপর হামলার প্রতিবাদে কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র জরুরী সভা ও কর্মসূচি ঘোষণা সাংবাদিক রিজুর উপর হামলার প্রতিবাদে কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র জরুরী সভা ও কর্মসূচী ঘোষণা ভারত-বাংলাদেশের ম্যাচে বৃষ্টির শঙ্কা, খেলা না হলে সেমির সমীকরণ কী? বরগুনায় সেতু ভেঙে মাইক্রোবাস খালে, নিহত ১০ বরযাত্রী সাংবাদিক রিজুর ওপর হামলার ঘটনায় জয়পুরহাটে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত কুষ্টিয়ায় সাংবাদিক রিজুর ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন কুষ্টিয়ায় সাংবাদিক রিজুর ওপর হামলার ঘটনায় মামলা কুষ্টিয়ার হরিপুরে ভাতিজার হাতে চাচা খুন যেকোনো সময় মোদির সরকারের পতন হবে : কংগ্রেস সভাপতি কুমারখালী উপজেলার কয়া ইউনিয়নে মিলু-শাকিলের বেপরোয়া মাদক ব্যবসা

ইবির রেজিস্ট্রারের ‘অপ্রীতিকর’ ভিডিও নিয়ে তোলপাড়

  • আপডেট টাইমঃ শনিবার, ১ জুন, ২০২৪
  • ২১ মোট ভিউ
ছবি: ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি)'র ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচএম আলী হাসান
সত্যখবর ডেস্ক : কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি)’র ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচএম আলী হাসানের ভিডিওকলে ‘অপ্রীতিকর’ ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।
শনিবার (১ জুন ) ১ মিনিট ৩৩ সেকেন্ডের ওই ভিডিওটি ‘ইবির ত্রাস’ নামে একটি ফেসবুক আইডির কমেন্ট বক্সে ছড়িয়ে পড়লে টক অব দ্য টাউনে পরিণত হয়। এই রেজিস্ট্রার এইচএম আলী হাসানের বিরুদ্ধে এর আগেও ঘুষ বাণিজ্য করে অঢেল সম্পদের মালিক সহ নানা অপকর্মের একাধিক অভিযোগ রয়েছে।
ওই ভিডিওতে দেখা যায়, ইবির ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচএম আলী হাসান তার মোবাইলে ভিডিওকলে একজন এক নারীর সঙ্গে কথা বলতে। ভিডিওকলে ওই নারীকে আপত্তিকর অবস্থায় দেখা যায়। সেখানে ওই ভিডিওকলে এইচএম আলী হাসানও অপ্রীতিকর অবস্থায়  ছিল। ওই ভিডিওটি বিভিন্নজনের হাতে হাতে এসে পৌঁছায়। এ ঘটনার পরই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক সহ বিভিন্ন মহলে নানা গুঞ্জন শুরু হয়েছে। চলছে সমালোচনাও। সেখানে অনেকেই করছেন নানা মন্তব্য।
এ বিষয়ে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি)’র ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচএম আলী হাসানের সঙ্গে মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলে তিনি কলটি রিসিভ করেননি।
ইসলামী বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর (উপাচার্য) ড. শেখ আব্দুস সালাম বলেন, ‘ভিডিওর কথা আমি লোকমুখে শুনেছি। ঘটনাটি
সত্য প্রমাণিত হলে তার বিরুদ্ধে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে।
এ বিষয়ে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মামুন রহমান বলেন, ফেসবুকে বিষয়টি দেখেছি। ভিডিওর বিষয়ে এখনো কোনো অভিযোগ পাইনি।’ অভিযোগ পেলে খতিয়ে দেখে ব্যবস্থা নিব।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com