1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :
শিরোনামঃ
সাংবাদিক রিজুর উপর হামলার প্রতিবাদে কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র জরুরী সভা ও কর্মসূচি ঘোষণা সাংবাদিক রিজুর উপর হামলার প্রতিবাদে কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র জরুরী সভা ও কর্মসূচী ঘোষণা ভারত-বাংলাদেশের ম্যাচে বৃষ্টির শঙ্কা, খেলা না হলে সেমির সমীকরণ কী? বরগুনায় সেতু ভেঙে মাইক্রোবাস খালে, নিহত ১০ বরযাত্রী সাংবাদিক রিজুর ওপর হামলার ঘটনায় জয়পুরহাটে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত কুষ্টিয়ায় সাংবাদিক রিজুর ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন কুষ্টিয়ায় সাংবাদিক রিজুর ওপর হামলার ঘটনায় মামলা কুষ্টিয়ার হরিপুরে ভাতিজার হাতে চাচা খুন যেকোনো সময় মোদির সরকারের পতন হবে : কংগ্রেস সভাপতি কুমারখালী উপজেলার কয়া ইউনিয়নে মিলু-শাকিলের বেপরোয়া মাদক ব্যবসা

কবরস্থানে মিলল সাড়ে ২১ লাখ টাকা

  • আপডেট টাইমঃ রবিবার, ২ জুন, ২০২৪
  • ২৬ মোট ভিউ
কবরস্থানে মিলল সাড়ে ২১ লাখ টাকা

সত্যখবর ডেস্ক: চট্টগ্রামের টেরীবাজারের যমুনা হোসিয়ারি ও গার্মেন্টস নামে এক প্রতিষ্ঠান থেকে চুরি হওয়া ২১ লাখ ৬৫ হাজার টাকা উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত মো. মিরাজ উদ্দিন প্রকাশ হাসান নামে প্রতিষ্ঠানটির ম্যানেজারকে গ্রেফতার করা হয়েছে।

মিরাজ উদ্দিন (৩০) সাতকানিয়ার ছদাহা ইউপির ৪ নম্বর ওয়ার্ডের আবুল হাসেমের ছেলে। শনিবার (১ জুন) তাকে গ্রেফতার করা হয়।

সাতকানিয়ার আফজলনগর এলাকায় অভিযান চালিয়ে চুরি হওয়া টাকাগুলো উদ্ধার করা হয়।
পুলিশ জানায়, ২৮ মে টেরীবাজার এলাকার কাপড়ের দোকানের দুই কর্মচারী দোকান বন্ধ করে বাসায় চলে যান। পরদিন সকালে দোকান খোলার সময় শার্টার ও ক্যাশবাক্সের তালা ভাঙা দেখা যায়। এ ঘটনায় দোকানের মালিক মনজুরুল আলম বাদী হয়ে মামলা দায়ের করেন।

কোতোয়ালী থানার এসআই ও মামলার তদন্ত কর্মকর্তা মিজানুর রহমান চৌধুরী বলেন, তথ্যপ্রযুক্তি ব্যবহার করে এবং দোকানের কর্মচারী, দারোয়ান ও আশপাশের ব্যবসায়ীদের জিজ্ঞাসাবাদ করে কিছু তথ্য পাওয়া যায়। জিজ্ঞাসাবাদে দোকানের ম্যানেজার মিরাজ উদ্দিন চুরি করার কথা স্বীকার করেন। পরে তার গ্রামের বাড়ি সাতকানিয়ার আফজলনগর এলাকায় অভিযান চালিয়ে ২১ লাখ ৬৫ হাজার টাকা উদ্ধার করা হয়। মসজিদের কবরস্থানের জঙ্গলে পলিথিন দিয়ে প্যাঁচিয়ে টাকাগুলো লুকিয়ে রেখেছিলেন মিরাজ। আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com