1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :
শিরোনামঃ
কুষ্টিয়ায় বিজিবির অভিযানে ১০ কোটি টাকা মূল্যের এলএসডি উদ্ধার ইমিগ্রেশন পার হননি, অবৈধ পথে ভারত পালিয়েছেন আসাদুজ্জামান বেক্সিমকো, বসুন্ধরা, এস আলমসহ ৭ কোম্পানির শেয়ার হস্তান্তর স্থগিত রাখতে এনবিআরের চিঠি কুষ্টিয়া জেলা পরিষদের বরাদ্দকৃত দোকানঘর দখল করল আ’লীগ নেতা খাগড়াছড়িতে স্কুলশিক্ষককে পিটিয়ে হত্যা, ১৪৪ ধারা জারি নাবিল গ্রুপের এমডি ও পরিবারের ব্যাংক হিসাব অবরুদ্ধ দ্রুত সংস্কার ও নির্বাচনের সংকল্প ইউনূসের কুষ্টিয়ার দৌলতপুরে ইউপি চেযারম্যানকে গুলি করে হত্যা বড়পুকুরিয়া কয়লা খনির এলাকায় ক্ষতিপূরণের নামে মিথ্যা, এলাকাবাসীর মানববন্ধন ও বিক্ষোভ তিস্তার চরে দরবেশের ‘জমির খনি’

কুষ্টিয়ায় বিজিবির অভিযানে ১০ কোটি টাকা মূল্যের এলএসডি উদ্ধার

  • আপডেট টাইমঃ বৃহস্পতিবার, ৩ অক্টোবর, ২০২৪
  • ১ মোট ভিউ
কুষ্টিয়ায় বিজিবির অভিযানে ১০ কোটি টাকা মূল্যের এলএসডি উদ্ধার
কুষ্টিয়ায় বিজিবির অভিযানে ১০ কোটি টাকা মূল্যের এলএসডি উদ্ধার

কুষ্টিয়ার মিরপুরে যাত্রীবাহি বাসে তল্লাসি চালিয়ে প্রায় সাড়ে ১০ কোটি টাকা মূল্যের ভারতীয় এলএসডি(মাদক) উদ্ধার করেছে বিজিবি। গতকাল (বুধবার) বিকেলে উপজেলার কুষ্টিয়া-ঈশ্বরদী মহাসড়কের গোবিন্দপুর নামক স্থানে পিরোজপুর থেকে রাজশাহীগামী মেট্রোপলিটন পরিবহন নামের যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে ৫০ এমএলএ’র এর ২০ বোতল ভারতীয় এলএসডি উদ্ধার করে। যার আনুমানিক মূল্য ১০ কোটি ৪০ লাখ টাকা।

বিজিবি কুষ্টিয়া ব্যাটালিয়ন সূত্র জানায়, বিজিবি ৪৭ ব্যাটালিয়নের কুষ্টিয়া সেক্টরের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মাহবুব মুর্শেদ রহমান গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারেন পিরোজপুর থেকে ছেড়ে আসা রাজশাহীগামী যাত্রীবাহী বাসে এলএসডি’র একটি বড় চালান রাজশাহীতে যাবে। ওই তথ্যের ভিত্তিতে বিজিবি কুষ্টিয়া সেক্টরের অধিনায়কের নির্দেশনায় সহকারী পরিচালক জাকিরুল ইসলামের নেতৃত্বে ব্যাটালিয়ন সদরের বিশেষ টহলদল ঘটনাস্থল গোবিন্দপুর হাইওয়ের ওপর অবস্থান নেয়। আনুমানিক তিনটার দিকে মেট্রোপলিটন পরিবহন নামে যাত্রীবাহী ওই বাসটি ঘটনাস্থলে পৌঁছালে বিজিবির টহলদল বাসটি থামিয়ে তল্লাশি করে। এসময় ৫০ এমএল এর ২০ বোতল ভারতীয় এলএসডি উদ্ধার করা হয়। উদ্ধারকৃত এলএসডির ব্যাপারে বিধি অনুযায়ী মিরপুর থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে বিজিবির পক্ষ থেকে ।
বিজিবি কুষ্টিয়া ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মাহবুব মুর্শেদ রহমান জানান, কুষ্টিয়া বিজিবি সীমান্ত এলাকায় মাদক সন্ত্রাস, চোরাচালান ও অবৈধ অনুপ্রবেশ রোধে কাজ করে যাচ্ছে। বিজিবি ইতোমধ্যে অনেকগুলো সফলতা পেয়েছে।
সীমান্তে নিরাপত্তা নিশ্চিতে এবং মাদক সন্ত্রাস নির্মূলে কুষ্টিয়া বিজিবি কাজ করে যাবে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com