1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :
শিরোনামঃ
কুষ্টিয়ায় বিজিবির অভিযানে ১০ কোটি টাকা মূল্যের এলএসডি উদ্ধার ইমিগ্রেশন পার হননি, অবৈধ পথে ভারত পালিয়েছেন আসাদুজ্জামান বেক্সিমকো, বসুন্ধরা, এস আলমসহ ৭ কোম্পানির শেয়ার হস্তান্তর স্থগিত রাখতে এনবিআরের চিঠি কুষ্টিয়া জেলা পরিষদের বরাদ্দকৃত দোকানঘর দখল করল আ’লীগ নেতা খাগড়াছড়িতে স্কুলশিক্ষককে পিটিয়ে হত্যা, ১৪৪ ধারা জারি নাবিল গ্রুপের এমডি ও পরিবারের ব্যাংক হিসাব অবরুদ্ধ দ্রুত সংস্কার ও নির্বাচনের সংকল্প ইউনূসের কুষ্টিয়ার দৌলতপুরে ইউপি চেযারম্যানকে গুলি করে হত্যা বড়পুকুরিয়া কয়লা খনির এলাকায় ক্ষতিপূরণের নামে মিথ্যা, এলাকাবাসীর মানববন্ধন ও বিক্ষোভ তিস্তার চরে দরবেশের ‘জমির খনি’

কুষ্টিয়ার খোকসায় সড়ক দূর্ঘটনায় আপন দুই বোনসহ ৪ শিশু শিক্ষার্থী নিহত , আহত ১

  • আপডেট টাইমঃ রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪
  • ১১ মোট ভিউ
কুষ্টিয়ার খোকসায় সড়ক দূর্ঘটনায় আপন দুই বোনসহ ৪ শিশু শিক্ষার্থী নিহত , আহত ১
কুষ্টিয়ার খোকসায় সড়ক দূর্ঘটনায় আপন দুই বোনসহ ৪ শিশু শিক্ষার্থী নিহত , আহত ১

কুষ্টিয়ার খোকসায় সড়ক দূর্ঘটনায় আপন দুই বোনসহ ৪ শিশু শিক্ষার্থী নিহত হয়েছেন। আজ সকাল ৭টা ১৫ মিনিটে উপজেলার শিমুলিয়া কুঠিপাড়া এলাকায় কুষ্টিয়া- রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কে এই দূর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, শিমুলিয়া কুঠিপাড়া গ্রামের পালন শেখের মেয়ে তানজিলা (১১) ও তার বোন মারিয়া (১২), হানিফের মেয়ে মিম খাতুন (১২) ও হেলাল উদ্দিনের মেয়ে যুথি (১২)। এই ঘটনায় ফাতেমা নামের আরো এক শিক্ষার্থী গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আহত ফাতেমা একই গ্রামের আনারুলের মেয়ে।
কুষ্টিয়া হাইওয়ে থানার এস আই হারুনর রশীদ জানান, সকালে শিমুলিয়া কুঠিপাড়া জামে মসজিদে আরবি পড়া শেষে শিক্ষার্থীরা বাড়ী ফেরার পথে কুষ্টিয়া –- রাজবাড়ী আঞ্চলিক মহাসড়ক পার হচ্ছিল হঠাৎ ঢাকা থেকে ছেড়ে আসা একটি দ্রুতগামী মাইক্রোবাস তাদের চাপা দিয়ে পাশের পুকুরে উল্টে পড়ে। এসময় ঘটনাস্থলেই মিমের মৃত্যু হয়। গুরুতর আহতদের উদ্ধার করে খোকসা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তানজিলা ও জুথি নামের আরো দুইজন মারা যায়। বেলা সাড়ে ১০টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শিক্ষার্থী মারিয়ার মৃত্যু হয়।
এই দূর্ঘনার প্রতিবাদে কুষ্টিয়া –- রাজবাড়ী আঞ্চলিক মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করে এলাকাবাসী। এতে সড়কের দুই পাড়ে যানজটের সৃষ্টি হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com