1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :

গাইবান্ধায় বাস- মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১, আহত ২০

  • আপডেট টাইমঃ বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪
  • ৬ মোট ভিউ
গাইবান্ধায় বাস- মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১, আহত ২০
গাইবান্ধায় বাস- মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১, আহত ২০

দিবাগত রাত সাড়ে দশটার দিকে সদর উপজেলার গাইবান্ধা-পলাশবাড়ী আঞ্চলিক সড়কের হেলিপ্যাড সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আকাশ গাইবান্ধা শহরের ব্রিজ রোড কালীবাড়ি এলাকার শামসুল হকের ছেলে। নাফিস শাহরিয়ার আকাশ পেশাগতভাবে একজন ফটোগ্রাফার ছিলেন।

স্থানীয়রা জানান, সুন্দরগঞ্জ থেকে ছেড়ে সোনার বাংলা পরিবহন একটি বাস ঢাকার উদ্দেশ্যে রওনা দেয়। পথে বাসটি গাইবান্ধা-পলাশবাড়ী আঞ্চলিক সড়কের হেলিপ্যাড সংলগ্ন এলাকায় আসলে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেল এর সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে যায়। এ ঘটনায় নাফিস শাহরিয়ার আকাশ নামে এক মোটরসাইকেল আরোহী গুরুতর অসুস্থ হয়ে ঘটনাস্থলেই মারা যায়। রাহি নামে অপর এক মোটরসাইকেল আরোহীকে ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহায়তায় উদ্ধার করে অসুস্থ অবস্থায় রংপুর মেডিকেল হাসপাতালে পাঠানো হয়। এছাড়াও বাসে থাকা অন্তত ২০ জন যাত্রী আহত হয়। আহতদের গাইবান্ধা জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন গাইবান্ধা সদর থানা অফিসার ইনচার্জ মাসুদ রানা । তিনি বলেন ঘটনাটি খুবই দুঃখজনক। গুড়ি গুড়ি বৃষ্টির মধ্যে এ দুর্ঘটনা ঘটে। এই সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্যু হয়েছে ও দুজন গুরুতর আহত।

 

 

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com