1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :
শিরোনামঃ
সাংবাদিক রিজুর উপর হামলার প্রতিবাদে কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র জরুরী সভা ও কর্মসূচি ঘোষণা সাংবাদিক রিজুর উপর হামলার প্রতিবাদে কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র জরুরী সভা ও কর্মসূচী ঘোষণা ভারত-বাংলাদেশের ম্যাচে বৃষ্টির শঙ্কা, খেলা না হলে সেমির সমীকরণ কী? বরগুনায় সেতু ভেঙে মাইক্রোবাস খালে, নিহত ১০ বরযাত্রী সাংবাদিক রিজুর ওপর হামলার ঘটনায় জয়পুরহাটে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত কুষ্টিয়ায় সাংবাদিক রিজুর ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন কুষ্টিয়ায় সাংবাদিক রিজুর ওপর হামলার ঘটনায় মামলা কুষ্টিয়ার হরিপুরে ভাতিজার হাতে চাচা খুন যেকোনো সময় মোদির সরকারের পতন হবে : কংগ্রেস সভাপতি কুমারখালী উপজেলার কয়া ইউনিয়নে মিলু-শাকিলের বেপরোয়া মাদক ব্যবসা

দৈনিক সত্যখবরে সংবাদ প্রকাশের পর অবশেষে সরানো হলো প্যানেল মেয়র শাহিনের সেই ব্যানার-ফেস্টুন

  • আপডেট টাইমঃ শুক্রবার, ১৪ জুন, ২০২৪
  • ১০ মোট ভিউ

সত্য খবর ডেস্ক : ঈদ শুভেচ্ছার নামে কুষ্টিয়া পৌরসভার ১৪নং ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র শাহিন উদ্দিনের সাঁটানো ব্যানার-ফেস্টুন অবশেষে সরিয়ে নেওয়া হয়েছে। সোমবার(১০ জুন) এই নিয়ে দৈনিক সত্যখবর পত্রিকায় কুষ্টিয়া পৌরসভার আদেশ অমান্য করে প্যানেল মেয়র শাহিন উদ্দিন ‘ব্যানারে দখল করে সড়কবাতির খুঁটি, সৌন্দর্য হারাচ্ছে শহর’ এই শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়। এরপরই বৃহস্পতিবার (১৩ জুন)দিবাগত রাতেই ব্যানার-ফেস্টুন সরিয়ে ফেলেন পৌরসভা কতৃপক্ষ।

কুষ্টিয়া শহরের নবাব সিরাজউদ্দৌলা সড়কের সড়কবাতির খুঁটি সহ শহরের গুরুত্বপূর্ণ বিভিন্ন সড়কে পৌরসভার আইন অমান্য করে প্যানেল মেয়র শাহিন উদ্দিন ঈদ শুভেচ্ছার নামে তার ছবিসংবলিত রঙিন ব্যানার-ফেস্টুন সাঁটান।

পৌরসভার প্রশাসনিক কর্মকর্তা মাহামুদ রেজা চৌধুরী বিষয়টি নিশ্চিত করে জানান, শহরের গুরুত্বপূর্ণ বিভিন্ন সড়কের সড়কবাতির খুঁটিতে প্যানেল মেয়র শাহিন উদ্দিন তার ছবিসংবলিত ঈদ শুভেচ্ছার ব্যানার-ফেস্টুন লাগান। এরপর বিষয়টি নিয়ে দৈনিক সত্যখবর পত্রিকায় সংবাদ প্রকাশিত হলে বেশ সমালোচনা হয়। পরে পৌর মেয়র আনোয়ার আলীর একক সিদ্ধান্তে ব্যানার-ফেস্টুন সরিয়ে ফেলা হয়েছে।

পৌর বাসিন্দারা বলছে, সড়কবাতির খুঁটিতে ব্যানার-ফেস্টুন লাগাতে নিষেধাজ্ঞা ছিল পৌর কর্তৃপক্ষের। তবুও  সেই নিষেধাজ্ঞা অমান্য করে প্যানেল মেয়র শাহিন উদ্দিন নিজ ক্ষমতা বলে তার ব্যানার-ফেস্টুন লাগিয়েছিল। বিষয়টি দৃষ্টিকটু ছিল। সৌন্দর্য হারাচ্ছিল শহর, ব্যানার-ফেস্টুনের কারণে তৈরি হচ্ছিল দুর্ঘটনার শঙ্কাও। পৌর মেয়র আনোয়ার আলীর এমন সিদ্ধান্তে ব্যানার-ফেস্টুন সরিয়ে ফেলায় অনেকেই সাধুবাদ জানিয়েছেন।।

এ বিষয়ে কুষ্টিয়া পৌরসভার প্যানেল মেয়র শাহিন উদ্দিন বলেন, পৌর মেয়র সাহেবের মনে হইছে তাই ব্যানার-ফেস্টুন গুলো খুলে নিয়েছেন। এই নিয়ে আমার কিছুই বলার নাই। আগামী দেড়বছর পরই কথা হবে।

কুষ্টিয়া পৌরসভার মেয়র আনোয়ার আলী বলেন, ব্যানার-ফেস্টুন সরিয়ে নেওয়ার নির্দেশ দেওয়া হয়েছিল। সেই নির্দেশ মোতাবেক তাঁরা সেগুলো সরিয়ে ফেলছেন।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com