1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :
শিরোনামঃ
কুষ্টিয়ায় পূর্ব শত্রুতা ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হামলা, ইউপি সদস্যসহ আহত-১৫ পরীমণির মাদক মামলায় সাক্ষ্যগ্রহণ পেছাল ধর্ষণে অন্তঃসত্ত্বা প্রবাসীর স্ত্রী, শ্বশুরের যাবজ্জীবন কারাদণ্ড দেশজুড়ে টানা কয়েকদিন ভারি বৃষ্টির পূর্বাভাস কুষ্টিয়ায় পুলিশের উপর হামলা, ৩ জনের নামে মামলা পল্লী বিদ্যুৎ কর্মচারীদের সাথে তর্কবিতর্ক: চার দিন ধরে বিদ্যুৎ বন্ধের প্রতিবাদে লক্ষীপুরে বিক্ষোভ ও মানববন্ধন ১২ অঞ্চলের ওপর দিয়ে ঘণ্টায় ৬০ কিমি. বেগে ঝড়ের আভাস সন্তানের মরদেহ আনতে গিয়ে লাশ হয়ে ফিরলেন মা সাংবাদিক হাসিবুর রহমান রিজুকে হত্যাচেষ্টার প্রতিবাদে নীলফামারীতে মানববন্ধন হাসিবুর রহমান রিজু’র উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে চট্টগ্রামে মানববন্ধন ও সমাবেশ

পল্লী বিদ্যুৎ কর্মচারীদের সাথে তর্কবিতর্ক: চার দিন ধরে বিদ্যুৎ বন্ধের প্রতিবাদে লক্ষীপুরে বিক্ষোভ ও মানববন্ধন

  • আপডেট টাইমঃ রবিবার, ৩০ জুন, ২০২৪
  • ৭ মোট ভিউ

সত্যখবর ডেস্ক: চার দিন ধরে বিদ্যুৎ নেই গাইবান্ধা সদরের লক্ষীপুরের সালাম বাজার এলাকায়। পল্লী বিদ্যুত কর্তৃপক্ষের অনিয়ম, দুর্ণীতি ও সীমাহীন লোডশেডিংসহ গেল চার দিন থেকে বিদ্যুৎ না থাকার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

মানববন্ধনে বক্তব্য রাখেন, ভুক্তভোগী সাজু মিয়া, নাজমুল হক, রাসেল মিয়া, প্লাবনসহ অন্যরা।

ভুক্তভোগীদের অভিযোগ, একটি লাইন বিচ্ছিন্ন করার ঘটনাকে কেন্দ্র করে পল্লী বিদ্যুত কর্মচারীদের সাথে এলাকাবাসির তর্কবিতর্ক হয়। তারা এই তুচ্ছ ঘটনাকে বিকৃত করে স্থানীয়দের বিরুদ্ধে থানায় অভিযোগ দেন। এতে করে স্থানীয় মানুষ আতঙ্কিত হয়ে পড়েন।

বক্তারা বলেন, ওই ঘটনাকে কেন্দ্র করে গত ৪দিন ধরে সালামের বাজার এলাকার বসতবাড়ি, ব্যবসা প্রতিষ্ঠানের বিদ্যুত সংযোগ বিচ্ছিন্ন করে দেয়া হয়। আসন্ন এইচএসসি, স্কুল ও মাদ্রাসার পরীক্ষার্থীরা আলোর অভাবে লেখাপড়া করতে পারছে না। অটো রিক্সা, ভ্যান চার্জ দিতে না পেরে এসবের চালকদের উপার্জন বন্ধ হয়ে গেছে।

তারা আরও বলেন, এই এলাকায় পল্লী বিদ্যুত কর্মীরা মন গড়া বিদ্যুত বিল দিয়ে দিনের পর দিন হয়রানী করছেন। তাদের এইসব কাজের  প্রতিবাদ করলে মামলার হুমকি দেয়া হয়।

এব্যাপারে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদ রানা বলেন, পল্লী বিদ্যুতের পক্ষ থেকে তাদের কর্মীদের মারধর করার অভিযোগ এনে ৫-৭জনকে আসামী করে থানায় মামলা হয়েছে। পুলিশ আইনগত ব্যবস্থা নেবে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com