1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :

প্রেমিকার বিয়ের অনুষ্ঠানে প্র্রেমিকের বিষপান

  • আপডেট টাইমঃ সোমবার, ১১ অক্টোবর, ২০২১
  • ১০৪ মোট ভিউ

উইমেন ডেস্ক: সোমবার, ১১ অক্টোবর ২০২১, ২৭ আশ্বিন ১৪২৮  |

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলায় প্রেমিকার বিয়ের অনুষ্ঠানে বিষপান করেছেন এক যুবক। রবিবার বিকেলে উপজেলার জাটিয়া ইউনিয়নের মালিহাটি গ্রামে এ ঘটনা ঘটে। পরে ওই যুবককে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানেই চিকিৎসা চলছে তার।

স্থানীয়রা জানান, মালিহাটি গ্রামের আব্দুল আহাদের মেয়ে শাহনাজ পারভীন স্বর্ণার সঙ্গে পরিচয় হয় পার্শ্ববর্তী বড়জোরা ইউনিয়নের বড়জোরা গ্রামের হাসিম উদ্দিনের ছেলে মো. আহসানের (২৩)। স্বর্ণার বাড়ির পাশেই প্রেমিকের ফুফাতো বোনের বাড়িতে আসা-যাওয়ার সুবাদে পরিচয় পোক্ত হয় তাদের।একপর্যায়ে আহসানের পরিবারের পক্ষ থেকে স্বর্ণার পরিবারকে বিয়ের প্রস্তাবও দেওয়া হয়।

কিন্তু স্বর্ণার পরিবার বিয়ে দিতে রাজি নয়। এরপরও দুজনের প্রেমের সম্পর্কে ফাটল ধরেনি। এর মধ্যে হঠাৎ অন্যত্র বিয়ের দিন-তারিখ ধার্য হয় স্বর্ণার।গত রবিবার ছিল বিয়ের আয়োজন। খবর পেয়ে প্রেমিক আহসান অতিথির বেশে বিয়ের আসরে প্রবেশ করে সবার সঙ্গেই আপ্যায়নে শরিক হয়। একপর্যায়ে অতিথিদের খাওয়া-দাওয়া শুরু হলে কনের কক্ষের পাশে গিয়ে আমি আর বাঁচতে চাই না চিৎকার দিয়েই মুখে বিষ ঢেলে দেয়।

এমন সময় বাড়ির লোকজন কোনো উপায় না দেখে আহসানকে ধরাধরি করে পাশেই ফুফাতো বোন নাছিমার বাড়ির সামনে রেখে আসে।

এ বিষয়ে ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের মিয়া জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলেও আহত আহসানের পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত কোনো অভিযোগ দেওয়া হয়নি।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com