1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :
শিরোনামঃ
সাংবাদিক রিজুর উপর হামলার প্রতিবাদে কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র জরুরী সভা ও কর্মসূচি ঘোষণা সাংবাদিক রিজুর উপর হামলার প্রতিবাদে কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র জরুরী সভা ও কর্মসূচী ঘোষণা ভারত-বাংলাদেশের ম্যাচে বৃষ্টির শঙ্কা, খেলা না হলে সেমির সমীকরণ কী? বরগুনায় সেতু ভেঙে মাইক্রোবাস খালে, নিহত ১০ বরযাত্রী সাংবাদিক রিজুর ওপর হামলার ঘটনায় জয়পুরহাটে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত কুষ্টিয়ায় সাংবাদিক রিজুর ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন কুষ্টিয়ায় সাংবাদিক রিজুর ওপর হামলার ঘটনায় মামলা কুষ্টিয়ার হরিপুরে ভাতিজার হাতে চাচা খুন যেকোনো সময় মোদির সরকারের পতন হবে : কংগ্রেস সভাপতি কুমারখালী উপজেলার কয়া ইউনিয়নে মিলু-শাকিলের বেপরোয়া মাদক ব্যবসা

বছরে কত পারিশ্রমিক পান শাহরুখের ম্যানেজার?

  • আপডেট টাইমঃ বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪
  • ৯ মোট ভিউ
বছরে কত পারিশ্রমিক পান শাহরুখের ম্যানেজার?
বছরে কত পারিশ্রমিক পান শাহরুখের ম্যানেজার?

একই দিনে জন্মদিন। পড়াশোনাও করেছেন একই বিষয় নিয়ে। ১২ বছর ধরে কাজ করছেন। তবে ম্যানেজার নন, পূজা দাদলানিকে খান পরিবারের সদস্যই মনে করেন বলিউডের ‘বাদশা’ শাহরুখ খান।
২০১২ সালে অভিনেতার জীবনযাপন এবং ব্যবসা সংক্রান্ত যাবতীয় দায়িত্বভার সামলাতে শাহরুখের ম্যানেজার পদে নিযুক্ত হন পূজা।শাহরুখের মতো পূজাও গণজ্ঞাপন নিয়ে পড়াশোনা করেছেন। কম বয়স থেকে রোজগারও করেছেন তিনি। খবর আনন্দবাজারের।
শাহরুখ এবং পূজার বয়সের পার্থক্য ১৮ বছরের হলেও তাদের জন্মদিন একই। শাহরুখের ব্যস্ত জীবনকে সময়ানুযায়ী সাজিয়ে দেয়া থেকে শুরু করে বাদশার বহু গুরুত্বপূর্ণ কাজের দায়িত্ব রয়েছে পূজার।
শাহরুখ এবং গৌরী খানের মালিকানায় যে প্রযোজনা সংস্থা রয়েছে, তার ব্যবসায়িক কাজ সামলান পূজা।
২০০৮ সালে আইপিএলে কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) দলের মালিকানা পান শাহরুখ এবং বলি অভিনেত্রী জুহি চাওলা। কেকেআরের যাবতীয় ব্যবসায়িক কার্যকলাপ নখদর্পণে রয়েছে পূজার।
বলিপাড়ার সকল জনপ্রিয় তারকার সঙ্গে পরিচিতি রয়েছে পূজার। শাহরুখের সমাজমাধ্যমে জনসংযোগ সংক্রান্ত অধিকাংশ পোস্টের দায়িত্বে থাকেন পূজা।
সিনেমার প্রচারে গেলে অথবা দেশ-বিদেশের কোথাও অনুষ্ঠানে গেলে মঞ্চের সামনে ফোনের ক্যামেরা অন করে হাজির থাকেন পূজা। অভিনেতার জীবনের গুরুত্বপূর্ণ মুহূর্ত ক্যামেরাবন্দি করেন তিনি। পূজার বার্ষিক শুনলে চোখ উঠবে কপালে। বছরে শাহরুখের কাছ থেকে পারিশ্রমিক হিসেবে ৭ থেকে ৯ কোটি টাকা পান তিনি।
বলিপাড়ার অন্দরমহলে কান পাতলে শোনা যায়, ম্যানেজার পদে কাজ করার দরুণ শাহরুখের কাছ থেকে মাসে ৬০ লক্ষ টাকা বেতন পান পূজা।
২০২১ সালের একটি রিপোর্ট অনুযায়ী, পূজার মোট সম্পত্তির পরিমাণ ৪৫ থেকে ৫০ কোটি টাকা।
মুম্বইয়ের বান্দ্রায় ফ্ল্যাট রয়েছে পূজার। কানাঘুষো শোনা যায়, এই ফ্ল্যাটের বাজারমূল্য প্রায় আট কোটি টাকা।
বিপদে-আপদে একেবারে ছায়াসঙ্গীর মতোই পাশে থাকেন পূজা। এক দশকে তিনিও শাহরুখের পরিবারের একজন হয়ে উঠেছেন। পূজা দাদলানির সঙ্গে গৌরী খানেরও দারুণ বন্ধুত্ব। তাই নিজের হাতে পূজার বাড়ি সাজিয়ে দিয়েছেন গৌরী। কারণ ইন্টেরিয়র ডিজাইনার হিসেবে খ্যাতি রয়েছে তার।
শাহরুখের সিনেমার থেকে শুরু করে প্রযোজনা সংস্থা রেড চিলিজ এন্টারটেইনমেন্ট এবং আইপিএল টিম কেকেআর-এর যাবতীয় সব কিছুর দেখাশোনা করেন পূজা। যার জন্য মোটা টাকার বেতনও পান।
জানা যায়, পূজা দাদলানির মোট সম্পত্তির পরিমাণ ৫০ কোটি। ২০০৮ সালে হিতেশ গুরনানিকে বিয়ে করেন পূজা। হিতেশ একজন ব্যবসায়ী। তাদের একটি কন্যাসন্তানও রয়েছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com