1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :
শিরোনামঃ
সাংবাদিক রিজুর উপর হামলার প্রতিবাদে কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র জরুরী সভা ও কর্মসূচি ঘোষণা সাংবাদিক রিজুর উপর হামলার প্রতিবাদে কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র জরুরী সভা ও কর্মসূচী ঘোষণা ভারত-বাংলাদেশের ম্যাচে বৃষ্টির শঙ্কা, খেলা না হলে সেমির সমীকরণ কী? বরগুনায় সেতু ভেঙে মাইক্রোবাস খালে, নিহত ১০ বরযাত্রী সাংবাদিক রিজুর ওপর হামলার ঘটনায় জয়পুরহাটে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত কুষ্টিয়ায় সাংবাদিক রিজুর ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন কুষ্টিয়ায় সাংবাদিক রিজুর ওপর হামলার ঘটনায় মামলা কুষ্টিয়ার হরিপুরে ভাতিজার হাতে চাচা খুন যেকোনো সময় মোদির সরকারের পতন হবে : কংগ্রেস সভাপতি কুমারখালী উপজেলার কয়া ইউনিয়নে মিলু-শাকিলের বেপরোয়া মাদক ব্যবসা

বেনজীর দোষী হলে দেশে ফিরে আসতেই হবে: কাদের

  • আপডেট টাইমঃ রবিবার, ২ জুন, ২০২৪
  • ১৭ মোট ভিউ
বেনজীর দোষী হলে দেশে ফিরে আসতেই হবে: কাদের
বেনজীর দোষী হলে দেশে ফিরে আসতেই হবে: কাদের

সাবেক আইজিপি বেনজীর আহমেদ দোষী সাব্যস্ত হলে তাকে দেশে ফিরে আসতে হবে এমন মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এসময় তিনি আরও বলেন, বিদেশে গেলেও আইন চলবে নিজস্ব গতিতে। একদিন না একদিন, বেনজীরকে বিচারের মুখোমুখী হতেই হবে।

আজ রোববার দুপুরে ধানমন্ডিতে আওয়ামী লীগের সভাপতির কার্যালয়ে এক ব্রিফিংয়ে এসব কথা বলেন তিনি। কাদের বলেন, বেনজীর আহমেদের বিষয়টা দুদক তদন্ত করছে। মামলা বা গ্রেফতার সব আইনী পন্থায় হবে।

সরকার দুদককে এড়িয়ে আগ বাড়িয়ে কেনো ব্যবস্থা নেবে না বলেও জানান তিনি। তিনি আরও বলেন, চোরের রাজা মহারাজা বিএনপি। ২০০১ সালে তারেক রহমানের দুর্নীতি এবং অর্থপাচার প্রতিষ্ঠানিক রূপ পেয়েছিল। এছাড়া বলেন, টাকা পাচারের অভিযোগে চিহ্নিত দ্বন্ডপ্রাপ্ত অপরাধী যে দলে থাকে, সে দল জনগণের কল্যাণে কাজ করতে পারে না।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com