1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :
শিরোনামঃ
কুষ্টিয়ায় পূর্ব শত্রুতা ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হামলা, ইউপি সদস্যসহ আহত-১৫ পরীমণির মাদক মামলায় সাক্ষ্যগ্রহণ পেছাল ধর্ষণে অন্তঃসত্ত্বা প্রবাসীর স্ত্রী, শ্বশুরের যাবজ্জীবন কারাদণ্ড দেশজুড়ে টানা কয়েকদিন ভারি বৃষ্টির পূর্বাভাস কুষ্টিয়ায় পুলিশের উপর হামলা, ৩ জনের নামে মামলা পল্লী বিদ্যুৎ কর্মচারীদের সাথে তর্কবিতর্ক: চার দিন ধরে বিদ্যুৎ বন্ধের প্রতিবাদে লক্ষীপুরে বিক্ষোভ ও মানববন্ধন ১২ অঞ্চলের ওপর দিয়ে ঘণ্টায় ৬০ কিমি. বেগে ঝড়ের আভাস সন্তানের মরদেহ আনতে গিয়ে লাশ হয়ে ফিরলেন মা সাংবাদিক হাসিবুর রহমান রিজুকে হত্যাচেষ্টার প্রতিবাদে নীলফামারীতে মানববন্ধন হাসিবুর রহমান রিজু’র উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে চট্টগ্রামে মানববন্ধন ও সমাবেশ

ময়মনসিংহে ট্রাকের সঙ্গে সংঘর্ষে বাসচালক নিহত

  • আপডেট টাইমঃ শনিবার, ২৯ জুন, ২০২৪
  • ৫ মোট ভিউ
ময়মনসিংহে ট্রাকের সঙ্গে সংঘর্ষে বাসচালক নিহত
ময়মনসিংহে ট্রাকের সঙ্গে সংঘর্ষে বাসচালক নিহত

ময়মনসিংহের ভালুকা উপজেলায় ইউটার্ন নেওয়ার সময় বালু বোঝাই ট্রাকের সঙ্গে সংঘর্ষে এক বাসচালক মারা গেছেন। শনিবার সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার ঢালিবাড়ী মোড়ে এ ঘটনা ঘটে বলে জানান ভরাডোবা হাইওয়ে থানার ইনচার্জ মো. শফিকুল ইসলাম।

নিহত স্বপন হোসেন (৫৫) ঝালকাঠির রাজাপুর থানার সাংঘর এলাকার প্রয়াত আয়ুব আলীর ছেলে। ভালুকা ফায়ার সার্ভিসের জ্যেষ্ঠ স্টেশন কর্মকর্তা আতিকুর রহমান বলেন, সকাল পৌনে ৬টার দিকে বালুবোঝাই একটি ট্রাক ইউটার্ন নেওয়ার সময় ঢাকাগামী এনা পরিবহনের একটি বাস ট্রাকটিকে সজোরে ধাক্কা দেয়। এতে এনা পরিবহনের চালক স্বপন গুরুতর আহত হন।
খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন বলে জানান তিনি।
মৃতদেহ থানা হেফাজতে আছে; এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান পুলিশ কর্মকর্তা শফিকুল ইসলাম।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com