1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :
শিরোনামঃ
কুষ্টিয়ায় বিজিবির অভিযানে ১০ কোটি টাকা মূল্যের এলএসডি উদ্ধার ইমিগ্রেশন পার হননি, অবৈধ পথে ভারত পালিয়েছেন আসাদুজ্জামান বেক্সিমকো, বসুন্ধরা, এস আলমসহ ৭ কোম্পানির শেয়ার হস্তান্তর স্থগিত রাখতে এনবিআরের চিঠি কুষ্টিয়া জেলা পরিষদের বরাদ্দকৃত দোকানঘর দখল করল আ’লীগ নেতা খাগড়াছড়িতে স্কুলশিক্ষককে পিটিয়ে হত্যা, ১৪৪ ধারা জারি নাবিল গ্রুপের এমডি ও পরিবারের ব্যাংক হিসাব অবরুদ্ধ দ্রুত সংস্কার ও নির্বাচনের সংকল্প ইউনূসের কুষ্টিয়ার দৌলতপুরে ইউপি চেযারম্যানকে গুলি করে হত্যা বড়পুকুরিয়া কয়লা খনির এলাকায় ক্ষতিপূরণের নামে মিথ্যা, এলাকাবাসীর মানববন্ধন ও বিক্ষোভ তিস্তার চরে দরবেশের ‘জমির খনি’

আগামীকাল মুজিবনগর দিবস

  • আপডেট টাইমঃ শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১
  • ১১৯ মোট ভিউ

১৭ ই এপ্রিল মুজিবনগর দিবস। এই দিনে মুজিবনগর স্মৃতি সৌধে শ্রদ্ধা জানাতে বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক জননেতা মাহবুবউল আলম হানিফ এমপি আজ দুপুরে কুষ্টিয়াস্থ তাঁর নিজ বাসভবনে পৌঁছেছেন। প্রিয় নেতা কুষ্টিয়ায় পৌঁছালে জেলা আওয়ামীলীগ এবং তার অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ নেতাকে স্বাগত জানায়। মাহবুবউল আলম হানিফ এমপি উপস্থিত দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে পবিত্র রমজান মাসের শুভেচ্ছা জানান এবং সকলের শুভ কামনা করেন। সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান।

সকালে মুজিবনগরের উদ্দেশ্যে জননেতা মাহবুবউল আলম হানিফ এমপি সফরসঙ্গীদের নিয়ে কুষ্টিয়া ত্যাগ করবেন। মুজিবনগরে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি পূণরায় কুষ্টিয়া ফিরবেন ।

 

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com