1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :

যে কারণে একসঙ্গে ২ স্বামী চান আজমা !

  • আপডেট টাইমঃ বুধবার, ৩ জুলাই, ২০২৪
  • ৬ মোট ভিউ
যে কারণে একসঙ্গে ২ স্বামী চান আজমা !
যে কারণে একসঙ্গে ২ স্বামী চান আজমা !

বিগ বসের সিজন-৩ ওটিটিতে শুরু হয়েছে ২১ জুন থেকে। শোয়ের এবারের সিজনে হোস্ট হিসেবে আছেন অনিল কাপুর। নতুন অনেকেই এবার বিগবসে এসেছেন যারা আগে কখনোই অংশগ্রহণ করেননি।
প্রতিযোগীদের তালিকায় রয়েছেন ভারতের জনপ্রিয় ইউটিউবার আরমান মালিক। দুই স্ত্রী পায়েল ও কৃতিকাকে সঙ্গে নিয়েই বিগ বসের ঘরে এন্ট্রি নিয়েছেন তিনি। তাকে নিয়ে ইতোমধ্যেই শুরু হয়েছে বিভিন্ন আলোচনা ও সমালোচনার ঝড়। অনেক তারকারাও এ নিয়ে প্রকাশ্যে ক্ষোভ ঝাড়ছেন।
টলিউড অভিনেতা দেবলীনা ভট্টাচার্য সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, দুই স্ত্রীকে নিয়ে রিয়্যালিটি শোয়ের দর্শকের মনোরঞ্জন করা বিনোদন জোগানোর অপব্যবহার। একই মত পোষণ করেছেন অভিনেতা করণ কুন্দ্রাও। আরমানকে খোঁচা দিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন লক আপ রিয়্যালিটি শোয়ের প্রতিযোগী আজমা ফল্লাহ।
তিনি বলেন- ‘আরমান যদি দুই স্ত্রীকে নিয়ে বিগ বসের ঘরে আসতে পারে, তাহলে নারীরাও দুইজন স্বামী নিয়ে সেখানে যেতেই পারেন। সমাজ যদি আরমানকে মেনে নেয় তাহলে নারীদেরকেও মেনে নেবে। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও বার্তা শেয়ার করে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, আজ আমি ‘বিগ বস ওটিটি ৩’ নিয়ে কথা বলব। যেখানে আরমান মালিক দুজন স্ত্রীকে নিয়ে এসেছেন। কিছু মানুষ আছেন যারা বলছেন ওদের যখন কোনো সমস্যা নেই তাহলে বাকিদের কেন হচ্ছে। আমাদেরও কোনো সমস্যা নেই। শুধু আমাদের একটা অনুমতি লাগবে। আর সেটা হল আমরাও যেন দুজন স্বামীকে রাখতে পারি। তখন সেটা এত সহজে মেনে নেবেন তো? তখন আমরাও এটাকে স্বাভাবিক বিষয় বলে মেনে নেব। তিনি আরো বলেন, যদি আমাদের জীবনে দুজন স্বামী থাকে তাহলে সেটা অন্যায়। একজন ছেলে দুজন স্ত্রীকে নিয়ে শোয়ে এসেছেন সেটা সকলে উপভোগ করছে। আমাদেরও দুজন স্বামী রাখার অনুমতি দেয়া হোক। হিসেবটা সমানুপাতিক হওয়া উচিত, তাই না?’
উল্লেখ্য, ২০১১ সালে মাত্র ১৭ বছর বয়সে পায়েলকে বিয়ে করেন ইউটিউবার আরমান। এরপর স্ত্রী পায়েলকে ডিভোর্স না দিয়ে তার বান্ধবীকেই দ্বিতীয় বিয়ে করেন তিনি। এরপর থেকেই দুই স্ত্রীকে নিয়ে সংসার করছেন আরমান। তাদেরকে নিয়ে নিয়মিত ভিডিও তৈরি করে আপলোড করছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com