1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :
শিরোনামঃ
কুষ্টিয়ায় পূর্ব শত্রুতা ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হামলা, ইউপি সদস্যসহ আহত-১৫ পরীমণির মাদক মামলায় সাক্ষ্যগ্রহণ পেছাল ধর্ষণে অন্তঃসত্ত্বা প্রবাসীর স্ত্রী, শ্বশুরের যাবজ্জীবন কারাদণ্ড দেশজুড়ে টানা কয়েকদিন ভারি বৃষ্টির পূর্বাভাস কুষ্টিয়ায় পুলিশের উপর হামলা, ৩ জনের নামে মামলা পল্লী বিদ্যুৎ কর্মচারীদের সাথে তর্কবিতর্ক: চার দিন ধরে বিদ্যুৎ বন্ধের প্রতিবাদে লক্ষীপুরে বিক্ষোভ ও মানববন্ধন ১২ অঞ্চলের ওপর দিয়ে ঘণ্টায় ৬০ কিমি. বেগে ঝড়ের আভাস সন্তানের মরদেহ আনতে গিয়ে লাশ হয়ে ফিরলেন মা সাংবাদিক হাসিবুর রহমান রিজুকে হত্যাচেষ্টার প্রতিবাদে নীলফামারীতে মানববন্ধন হাসিবুর রহমান রিজু’র উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে চট্টগ্রামে মানববন্ধন ও সমাবেশ

সন্তানের মরদেহ আনতে গিয়ে লাশ হয়ে ফিরলেন মা

  • আপডেট টাইমঃ রবিবার, ৩০ জুন, ২০২৪
  • ৯ মোট ভিউ

সত্যখবর ডেস্ক: বরগুনার আমতলী উপজেলার আমতলী কলাপাড়া সড়কে অ্যাম্বুলেন্স-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। আজ রবিবার ভোরে এ ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা যায়, বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে অ্যাম্বুলেন্স যোগে ছেলে আলম হাওলাদারের লাশ নিয়ে কলাপাড়ার ধানখালী গ্রামের বাড়ি ফিরছিলেন মা পুস্প বেগম (৭০)। আমতলীর ডাক্তারবাড়ি বাসস্ট্যান্ডের কাছে অ্যাম্বুলেন্সটি পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী মোটরসাইকেলের সাথে মুখোখোমুখি সংঘর্ষ হয়।

এ ঘটনায় মোটরসাইকেল চালক রুবেল সিকদার (৩৫) এবং অ্যাম্বুলেন্সের সামনে বসে থাকা মা পুস্প বেগম নিহত হয়। পুলিশ অ্যাম্বুলেন্স ও মোটরসাইকেলটি জব্দ করেছে। এই ঘটনায় আহত হয়েছে ৪ জন। আহতদের আমতলী স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা দেয়া হয়েছে।

আমতলী থানার এসআই মো. আলাউদ্দিন জানান, লাশের ময়নাতদন্ত শেষে স্বজনদের নিকট বুঝিয়ে দেয়া হবে। এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com