1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :
শিরোনামঃ
কুষ্টিয়ায় পূর্ব শত্রুতা ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হামলা, ইউপি সদস্যসহ আহত-১৫ পরীমণির মাদক মামলায় সাক্ষ্যগ্রহণ পেছাল ধর্ষণে অন্তঃসত্ত্বা প্রবাসীর স্ত্রী, শ্বশুরের যাবজ্জীবন কারাদণ্ড দেশজুড়ে টানা কয়েকদিন ভারি বৃষ্টির পূর্বাভাস কুষ্টিয়ায় পুলিশের উপর হামলা, ৩ জনের নামে মামলা পল্লী বিদ্যুৎ কর্মচারীদের সাথে তর্কবিতর্ক: চার দিন ধরে বিদ্যুৎ বন্ধের প্রতিবাদে লক্ষীপুরে বিক্ষোভ ও মানববন্ধন ১২ অঞ্চলের ওপর দিয়ে ঘণ্টায় ৬০ কিমি. বেগে ঝড়ের আভাস সন্তানের মরদেহ আনতে গিয়ে লাশ হয়ে ফিরলেন মা সাংবাদিক হাসিবুর রহমান রিজুকে হত্যাচেষ্টার প্রতিবাদে নীলফামারীতে মানববন্ধন হাসিবুর রহমান রিজু’র উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে চট্টগ্রামে মানববন্ধন ও সমাবেশ

সাংবাদিক হাসিবুর রহমান রিজুকে হত্যাচেষ্টার প্রতিবাদে নীলফামারীতে মানববন্ধন

  • আপডেট টাইমঃ শনিবার, ২৯ জুন, ২০২৪
  • ৭ মোট ভিউ

সত্য খবর ডেস্ক: কুষ্টিয়ার সাংবাদিক হাসিবুর রহমান রিজুর হত্যাচেষ্টার প্রতিবাদে, আসামিদের দৃষ্টান্তমূলক শাস্তি ও সাংবাদিক সুরক্ষা আইন প্রণয়নের দাবিতে নীলফামারীতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

শনিবার সকালে সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি, নীলফামারী জেলা শাখার আয়োজনে বঙ্গবন্ধু চত্বরে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি, জেলা কমিটির সভাপতি স্বপ্না আক্তার স্বর্ণালী শাহ’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এন.এম হামিদী বাবু’র সঞ্চালনায় বক্তব্য রাখেন, বিএমএসএফ’র কেন্দ্রীয় কমিটির সভাপতি ও ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আহমেদ আবু জাফর।

তিনি বলেন, কুষ্টিয়া বিএমএসএফ’র সভাপতি হাসিবুর রহমান রিজুর হত্যাচেষ্টার একটি ন্যাক্কারজনক ঘটনা। এই হামলার চিহ্নিত ও অজ্ঞাত আসামিদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন। এসময় তিনি সাংবাদিক সুরক্ষা আইন প্রণয়নে তিন মাসের আল্টিমেটাম দেন। এসময় বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কমিটির প্রশিক্ষণ উপকমিটির সদস্য ওয়াজেদুর রহমান কনক, রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি আবু হাসান, ভোরের পাতার জেলা প্রতিনিধি নাজমুল হুদা।

আরো উপস্থিত ছিলেন, সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি, জেলা শাখার সহ সভাপতি সোহেল রানা, যুগ্ম সাধারণ সম্পাদক রানা আহমেদ, দপ্তর সম্পাদক আব্দুল মালেক, নির্বাহী সদস্য মেনান, নুরুল্লাহ, সাধারণ সদস্য আব্দুস সালামসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com