1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :
শিরোনামঃ
কুষ্টিয়ায় বিজিবির অভিযানে ১০ কোটি টাকা মূল্যের এলএসডি উদ্ধার ইমিগ্রেশন পার হননি, অবৈধ পথে ভারত পালিয়েছেন আসাদুজ্জামান বেক্সিমকো, বসুন্ধরা, এস আলমসহ ৭ কোম্পানির শেয়ার হস্তান্তর স্থগিত রাখতে এনবিআরের চিঠি কুষ্টিয়া জেলা পরিষদের বরাদ্দকৃত দোকানঘর দখল করল আ’লীগ নেতা খাগড়াছড়িতে স্কুলশিক্ষককে পিটিয়ে হত্যা, ১৪৪ ধারা জারি নাবিল গ্রুপের এমডি ও পরিবারের ব্যাংক হিসাব অবরুদ্ধ দ্রুত সংস্কার ও নির্বাচনের সংকল্প ইউনূসের কুষ্টিয়ার দৌলতপুরে ইউপি চেযারম্যানকে গুলি করে হত্যা বড়পুকুরিয়া কয়লা খনির এলাকায় ক্ষতিপূরণের নামে মিথ্যা, এলাকাবাসীর মানববন্ধন ও বিক্ষোভ তিস্তার চরে দরবেশের ‘জমির খনি’

মেহেরপুরে ফেনসিডিলসহ নানি-নাতি আটক

  • আপডেট টাইমঃ শুক্রবার, ৫ জুলাই, ২০২৪
  • ৩১ মোট ভিউ
মেহেরপুরে ফেনসিডিলসহ নানি-নাতি আটক
মেহেরপুরে ফেনসিডিলসহ নানি-নাতি আটক

মেহেরপুর সদর উপজেলার চক শ্যামনগর থেকে ১৩২ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‍্যাব-১২ এর সিপিসি-৩। ২ লাখ ৬৪ হাজার টাকা বাজার মূল্যের মাদক ফেনসিডিলসহ আটককৃত ২ মাদক ব্যবসায়ী সম্পর্কে নানি ও নাতি।

আটকরা হলেন- মেহেরপুর সদর উপজেলার চকশ্যামনগর গ্রামের শামসুল হুদার স্ত্রী সুজান বেগম (৫৫) এবং তার নাতি মুজিবনগর উপজেলার মোনাখালী মধ্যপাড়ার মৃত মফিজুল ইসলামের ছেলে মো. লিজন (১৯)। আজ শুক্রবার সকালে র‍্যাব-১২ এর একটি দল অভিযান চালিয়ে মেহেরপুরের সদর উপজেলার চক শ্যামনগর থেকে তাদের আটক করে।

মেহেরপুর র‍্যাব-১২ সিপিসি-৩ ক্যাম্পের কমান্ডার এএসপি মনিরুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাদকবিরোধী অভিযানটি চালানো হয়। এ সময় ১৩২ বোতল ফেনসিডিলসহ দুজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় মেহেরপুর সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরপূর্বক তাদের সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com