1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :

কুষ্টিয়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সম্বয়কদের সাথে মতবিনিময়

  • আপডেট টাইমঃ সোমবার, ৯ সেপ্টেম্বর, ২০২৪
  • ৩০ মোট ভিউ
কুষ্টিয়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সম্বয়কদের সাথে মতবিনিময়
কুষ্টিয়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সম্বয়কদের সাথে মতবিনিময়

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সম্বয়কদের সাথে কুষ্টিয়া জেলা প্রশাসন ও শহীদ পরিবারদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ জেলা প্রশাসন কাযালয়ের জেলা সম্মেলন ক¶ে এই সভা অনুষ্ঠিত হয়।
ভারপ্রাপ্ত জেলা প্রশাসক শারমিন আক্তারের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে পুলিশ সুপার মিজানুর রহমান বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সম্ব^য়ক নুসরাত তাবাসসুম, ওয়াহিদ উজ্জামান, আকরাম হোসাইন রাজ, আশরেফা খাতুনসহ কেন্দ্রীয় ও জেলা সম্ব^য়ক নেতৃবৃন্দ এবং বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় যেসকল পুলিশ সদস্যরা তাদের সহযোদ্ধাদের বুকে গুলি চালিয়েছেন তাদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানানোর পাশাপাশি জেলায় কোন দুর্নীতি, চাদাবাজি, মাদক ও সন্ত্রাসী কাযক্রম যেন না চলে সে বিষয়ে উপস্থাপন করেন সম্ব^য়করা।
এর আগে সকালে কুষ্টিয়ার শহর এলাকার থানাপাড়ায় ও হরিপুর ইউনিয়নে আন্দোলনে শহীদদের কবর জিয়ারত করেন কেন্দ্রীয় সম্বয়করা। পরে জেলা শিল্পকলা একাডেমিতে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন কুষ্টিয়ার আয়োজনে কেন্দ্রীয় সম্বয়কদের সাথে জেলা সকল সম্বয়কদের এক মতবিনিময় সভায় যোগদেন তাঁরা।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com