1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :

ফুলবাড়ীতে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) অনুষ্ঠিত

  • আপডেট টাইমঃ সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৪
  • ৭ মোট ভিউ
ফুলবাড়ীতে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) অনুষ্ঠিত
ফুলবাড়ীতে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) অনুষ্ঠিত

দিনাজপুর জেলার ফুলবাড়ী উপজেলা শিবনগর ইউনিয়ন পরিষদে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা:) অনুষ্ঠিত। গতকাল সোমবার সকাল সাড়ে ১১টায় শিবনগর ইউনিয়ন পরিষদ হলরুমে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা:) অনুষ্ঠিত।
পৃথিবীর ইতিহাসে অন্যতম গুরুত্বপূর্ণ একটি দিন ১২ রবিউল আউয়াল। ৫৭০ খ্রিষ্টাব্দের ১২ রবিউল আউয়াল বিশ্বের সর্বশ্রেষ্ঠ মহামানব , বিশ্বমানতার মুক্তির দিশারী, মহানবী হযরত মুহাম্মাদ (সাঃ) তার মায়ের কোল আলোকিত করে পৃথিবীতে আসেন। রিসালাতের দায়িত্ব পালন শেষে ৬৩২ খ্রিষ্টাব্দের ১১ হিজরি সনের ঠিক এই তারিখেই ৬৩ বছর বয়সে তিনি পৃথিবী থেকে বিদায় নেন। এ জন্য এ দিনটি মুসলিম উম্মাহর কাছে অত্যন্ত পবিত্র ও মহিমান্বিত হযরত মুহাম্মদ (সা:) ছিলেন প্রস্তরকঠিন; কিন্তু ক্ষমা ও দয়াল চিলেন পানির মতো সরল। তার প্রতিটি কথা ও কর্মই মানবজাতির জন্য অনুকরণীয় ও অনুসরনীয়।
পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা:) উপলক্ষে এক দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজ সেবক ও শিবনগর ইউপি চেয়ারম্যান সামেদুল ইসলাম, প্যানেল চেয়ারম্যান দিলীপ। অন্যনদের মধ্যে উপস্থিত ছিলেন, ফুলবাড়ী সরকারি কলেজের সাবেক প্রফেসর মোঃ খন্দকার সামসুল হক, ইউপি সদস্য নুরুল ইসলাম নুরু, মহিলা ইউপি সদস্য মঞ্জু আরা বিউটি, মোঃ আশরাফুল, মোঃ বাবু, ফুলবাড়ী থানা প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ আশরাফুল আলম এবং ইউনিয়ন পরিষদের সকল কর্মকর্তা কর্মচারী ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এছাড়াও প্রিন্ট ও ইলেক্ট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com