1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :

ভেঙে যাচ্ছে উর্মিলার সংসার

  • আপডেট টাইমঃ শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪
  • ৬ মোট ভিউ
ভেঙে যাচ্ছে উর্মিলার সংসার
ভেঙে যাচ্ছে উর্মিলার সংসার

ভাঙতে যাচ্ছে ‘রঙ্গিলা’খ্যাত নায়িকা উর্মিলার ৮ বছরের সংসার। ২০১৬ সালে তিনি বিয়ে করেন ভিন্ন ধর্মের প্রেমিক মহসিন আখতার মীরকে। বয়সে মহসিন প্রায় দশ বছরের ছোট। বিচ্ছেদ চেয়ে সম্প্রতি মামলা করেছেন অভিনেত্রী উর্মিলা মাতন্ডকর। ভারতীয় একাধিক গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।
এই দম্পতির একটি ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে, বিচ্ছেদ পারস্পরিক নয়। আর বিচ্ছেদের আবেদনও করা হয়েছে প্রায় চার মাস আগে। ৫০ বছর বয়সী উর্মিলা অনেক ভেবেচিন্তে এই সিদ্ধান্ত নিয়েছেন বলে মুম্বাইয়ের আদালতের একটি সূত্র ভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছে। তবে বিচ্ছেদের কারণ এখনও জানা যায়নি।
উর্মিলা ইনস্টাগ্রামে মোট ১৫০ জনকে ফলো করেন, তবে মহসিন তাদের মধ্যে নেই। বিচ্ছেদের আবেদন করলেও সেখান থেকে তিনি মহসিনের সঙ্গে থাকা যুগল ছবি সরাননি। এই দম্পতিকে একসঙ্গে দেখা যায় এ রকম শেষ পোস্টটি ছিল ২০২৩ সালের ঈদে।
মহসিনের সঙ্গে একটি ছবি শেয়ার করে উর্মিলা লিখেছিলেন, ‘শান্তি ও সম্প্রীতির জন্য সকলের প্রার্থনা কবুল হোক। ভালোবাসা, দয়া ও করুণার জয় হোক!’ একই বছর স্বামীর জন্য একটি জন্মদিনের পোস্ট শেয়ার করেছিলেন অভিনেত্রী।
কাশ্মীরের বাসিন্দা মহসিন একজন মডেল ও উদ্যোক্তা। ২১ বছর বয়সে মডেলিং ও অভিনয়ে ক্যারিয়ার গড়ার জন্য তিনি মুম্বাই যান। ২০০৭ সালে মিস্টার ইন্ডিয়া প্রতিযোগিতায় দ্বিতীয় রানার আপ হন তিনি। অভিনেত্রী প্রীতি জিনতার সাথে একটি বিজ্ঞাপনে প্রথম পরিচিতি পেয়েছিলেন।
প্রসঙ্গত, ২০০৯ সালে ‘ইটস আ ম্যানস ওয়ার্ল্ড’ সিনেমার মাধ্যমে তার অভিষেক হয়। ফারহান আখতার অভিনীত ‘লাক বাই চান্স’-এ ছোট্ট একটি চরিত্রে অভিনয় করেন তিনি। বন্ধু ও তারকা ডিজাইনার মণীশ মালহোত্রার মাধ্যমে উর্মিলা ও মহসিনের পরিচয়। উর্মিলা ‘দিল্লাগি’, ‘খুবসুরত’, ‘ওম জয় জগদীশ’, ‘জুদাই’-এর মতো ছবির জন্য পরিচিত।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com