1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :

আপনি সেখানকার বস, সাকিবের উদ্দেশে জাহারা মিতু

  • আপডেট টাইমঃ শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪
  • ৩ মোট ভিউ
আপনি সেখানকার বস, সাকিবের উদ্দেশে জাহারা মিতু
আপনি সেখানকার বস, সাকিবের উদ্দেশে জাহারা মিতু

সময়টা খুব একটা ভালো যাচ্ছে না বিশ্বসেরা ক্রিকেটার সাকিব আল হাসানের। বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) টি-টোয়েন্টির পাশাপাশি টেস্ট ক্রিকেটকেও বিদায় জানালেন এই বাঁহাতি অলরাউন্ডার। তার এই বিদায়ে দেশের সব শ্রেণীর মানুষ কথা বলছেন। নিজের মতামত প্রকাশ করছেন বিনোদন অঙ্গনের তারকারাও। এবার সাকিব আল হাসানের অবসর প্রসঙ্গে কথা বললেন ঢাকাই সিনেমার নায়িকা জাহারা মিতু।
প্রিয় ক্রিকেটারের অবসর ঘোষণায় বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) ফেসবুকে জাহারা মিতু লেখেন, সাকিব আল হাসান, ক্রিকেট যদি হয় বিনোদনের মাধ্যম তবে আপনি সেখানকার বস।
সাকিবকে নিয়ে কিছুটা আক্ষেপও করেছেন এ নায়িকা। নিজের পোস্টের কমেন্ট বক্সে জাহারা মিতু লিখেছেন, বাংলাদেশের কোনো ক্রিকেটারের শেষটা আজ পর্যন্ত সুন্দর ও উপযুক্ত সম্মানের সঙ্গে হলো না।
বিগত শেখ হাসিনা সরকারে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেয়ে সংসদ সদস্য নির্বাচিত হন সাকিব। গেল ৫ আগস্ট সরকার পতনের পর থেকে সময়টা স্বস্তির ছিল না। তার নামে দেয়া হয় হত্যা মামলাও। তখন থেকেই জাতীয় ক্রিকেট দলে সাকিবের থাকা নিয়ে চলছিল গুঞ্জন। আর এবার এলো তার বিদায়ের ঘোষণা।
দক্ষিণ আফ্রিকার বিপক্ষে আগামী মাসেই ঘরের মাঠে শেষবারের মতো টেস্ট খেলবেন তিনি। বাংলাদেশ ক্রিকেটের ১৮ বছরের লড়াকু সৈনিককে আর কখনও টি-টোয়েন্টিতে দেখা যাবে না। বিশ্বসেরা এ অলরাউন্ডারের অবসরের ঘোষণায় শোকার্ত তার অসংখ্য ভক্ত-অনুরাগী। বেদনার্ত ক্রিকেটপ্রেমীরা।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com