1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :

বাড়ির আঙিনায় গাঁজা গাছ ,আলামিন মিয়া আটক

  • আপডেট টাইমঃ বুধবার, ২৪ নভেম্বর, ২০২১
  • ১১৯ মোট ভিউ

উইমেন ডেস্ক:ময়মনসিংহের গৌরীপুরে বাড়ির আঙিনায় গাঁজা গাছ পাওয়ায় মো. আলামিন মিয়া (৪৭) নামে একজনকে আটক করেছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (২৩ নভেম্বর) দুপুরে উপজেলার অচিন্তপুর ইউনিয়নের পশ্চিমপাড়া এলাকার নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। সে ওই এলাকার মৃত আব্দুর রশিদের ছেলে।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন গৌরীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসান মারুফ। এ সময় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক গোপাল সুর, পুলিশ সদস্য ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, মো. আলামিন মিয়ার বাড়িতে গাঁজা গাছ আছে। এমন সংবাদ পেয়ে অভিযান চালিয়ে তার বাড়ির আঙিনা থেকে গাঁজা গাছ জব্দ করা হয়।তবে আলামিন গাঁজা সেবন বা বিক্রির সঙ্গে জড়িত নয়। যেহেতু তার বাড়িতে গাঁজা গাছ পাওয়া গেছে। তাই তাকে আটক করে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য সংশ্লিষ্ট থানা পুলিশকে নির্দেশ দেয়া হয়।

বিষয়টি নিশ্চিত করে গৌরীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসান মারুফ বলেন, বাড়ির আঙিনা থেকে গাঁজা গাছ পাওয়ার ঘটনায় একজনকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে এবং আইনগত ব্যবস্থা নেয়ার নির্দেশ দেয়া হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com