1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :
শিরোনামঃ
কুষ্টিয়ায় পুলিশের উপর হামলা, ৩ জনের নামে মামলা পল্লী বিদ্যুৎ কর্মচারীদের সাথে তর্কবিতর্ক: চার দিন ধরে বিদ্যুৎ বন্ধের প্রতিবাদে লক্ষীপুরে বিক্ষোভ ও মানববন্ধন ১২ অঞ্চলের ওপর দিয়ে ঘণ্টায় ৬০ কিমি. বেগে ঝড়ের আভাস সন্তানের মরদেহ আনতে গিয়ে লাশ হয়ে ফিরলেন মা সাংবাদিক হাসিবুর রহমান রিজুকে হত্যাচেষ্টার প্রতিবাদে নীলফামারীতে মানববন্ধন হাসিবুর রহমান রিজু’র উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে চট্টগ্রামে মানববন্ধন ও সমাবেশ কুষ্টিয়ায় সাংবাদিক রিজুকে হত্যাচেষ্টার প্রতিবাদে ঢাকায় বিক্ষোভ সমাবেশ ময়মনসিংহে ট্রাকের সঙ্গে সংঘর্ষে বাসচালক নিহত সিলেট-সুনামগঞ্জে ফের বন্যার শঙ্কা বাজেটকে মোটেই উচ্চাভিলাষী মনে করি না: প্রধানমন্ত্রী

বাবা-ছেলের মারামারি ঠেকাতে গিয়ে প্রাণ গেলো নারীর

  • আপডেট টাইমঃ রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২
  • ৬৫ মোট ভিউ

উইমেন ডেস্ক: জামালপুরে সরিষাবাড়ী উপজেলায় মোবাইল ফোনকে কেন্দ্র করে বাবা-ছেলের মারামারি ঠেকাতে গিয়ে মেহেরুন্নেসা (৫০) নামে এক নারীর মৃত্যু হয়েছে।

শনিবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার ভাটারা ইউনিয়নের ফুলবাড়িয়া এলাকায় এ ঘটনা ঘটে। মেহেরুন্নেসা ওই এলাকার রইস উদ্দিনের স্ত্রী।

স্থানীয় সূত্র জানায়, প্রতিবেশী ফরহাদ আলীর ছেলে জিহাদ মিয়া কিছুদিন আগে হাফিজিয়া মাদরাসা থেকে কোরআনের হাফেজ হয়ে বের হন। পরে বাবার কাছে একটি মোবাইল ফোন আবদার করেন। কিন্তু বাবা ফরহাদ মোবাইল কিনে না দেওয়ায় ছেলের সঙ্গে বাগবিতণ্ডা হয়।

এক পর্যায়ে তাদের মধ্যে মারামারি বেঁধে যায়। তাদের রোধ করতে গিয়েই ইটের ঢিল এসে মেহেরুন্নেসার বুকে লাগে। সঙ্গে সঙ্গে তিনি মাটিতে লুটিয়ে পড়েন এবং কিছুক্ষণ পরই মারা যান। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মহব্বত কবির বলেন, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। মৃত্যুর সঠিক কারণ এখনো জানা যায়নি। এখনো কেউ থানায় অভিযোগ দেয়নি। তবে ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com