1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :
শিরোনামঃ
কুষ্টিয়ায় ইয়াবা সেবনকালে সরকারী কলেজ ছাত্রলীগের সভাপতি ফেরদৌস খন্দকারের ভাই ফয়সাল সহ ৪জন আটক কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি মো. সদর উদ্দিন খানকে শোকজ কুষ্টিয়ায় আনসার ভিডিপিতে দুর্নীতি-ঘুষ বানিজ্যের প্রতিবাদে মানববন্ধন কুষ্টিয়ায় ৪৭ বোতল ফেনসিডিলসহ হৃদয় নামে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার সিরাজগঞ্জে ভাষায় লিঙ্গীয় বৈষম্য নিয়ে গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় দিনাজপুরে বন্ধুর বাড়ি থেকে যুবকের লাশ উদ্ধার ৫ দিন ধরে নিখোঁজ ঝিনাইদহ-৪ আসনের এমপি আনোয়ারুল আজীম আনার কুষ্টিয়ায় স্বাক্ষর জালিয়াতি মামলায় প্রতারক সামিউল গ্রেফতার কুষ্টিয়ায় সুদের মহাজন খোকনের চেকের ফাঁদে নিঃস্ব হচ্ছে অনেকেই কুষ্টিয়া পৌর যুবলীগের আহ্বায়ক কমিটি নিয়ে শহর জুড়ে নানান সমালোচনা: পদ পেয়েছেন চিহ্নিত মাদকসেবী, যৌন হয়রানি, মাদক ও প্রতারণা মামলার আসামীরা!

উজিরপুরে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধ নিহত

  • আপডেট টাইমঃ রবিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩৩ মোট ভিউ
ফাইল ছবি

সত্যখবর ডেস্ক: বরিশালের উজিরপুর উপজেলার পুরান জয়শ্রী এলাকায় ঢাকা-বরিশাল মহাসড়ক পাড় হওয়ার সময় মোটরসাইকেলের ধাক্কায় এক বৃদ্ধ নিহত হয়েছেন। রবিবার বেলা ১২টার দিকে এই দুর্ঘটনা ঘটে। নিহতের নাম আবদুল করিম সরদার (৬৫)। তিনি স্থানীয় জয়শ্রী গ্রামের বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা জানান, আবদুল করিম সরদার নিজ বাড়ি থেকে পায়ে হেটে পুরান শিকারপুর বাজারে যাচ্ছিলেন। মহাসড়ক পাড় হওয়ার সময় একটি মোটর সাইকেল পেছন থেকে আবদুল করিমকে ধাক্কা দেয়। এতে সিটকে পড়ে করিম সরদারের মাথা, মুখমন্ডল ও পায়ে গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে দুপুর আড়াইটার দিকে করিম সরদারকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

এই তথ্যের সত্যতা নিশ্চিত করে উজিরপুর মডেল থানার ওসি মো. জাফর আহম্মেদ জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com