1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :
শিরোনামঃ
সন্তানকে আমৃত্যু আগলে রাখেন, তিনিই মা: ডিসি এহেতেশাম রেজা মেয়েদের থেকে ছেলেরা কেন পিছিয়ে তা জানতে হবে: প্রধানমন্ত্রী হঠাৎ নিক্সন চৌধুরীর বাসায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা পাসের হারে শীর্ষে যশোর, সর্বনিম্ন সিলেট বোর্ড একজনের হাতে বন্দী পুরো জেলা শিল্প-সংস্কৃতি: কুষ্টিয়া জেলা কালচারাল অফিসারের স্বেচ্ছাচারিতায় ডুবতে বসেছে জেলার শিল্প-সংস্কৃতি মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে জয় পেয়ে সবার আগে প্লে-অফে কলকাতা ২১ মাস পর ইসলামী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা দিনাজপুরে বাসের ধাক্কায় বৃদ্ধ নিহত হোটেলে দুই পুরুষের সঙ্গে আপত্তিকর অবস্থায় স্বামীর কাছে ধরা খেলেন স্ত্রী, অতঃপর যা ঘটলো প্রকাশ পেল ‘তুফান’ এর পোস্টার, এক সাথে ধরা দিলেন শাকিব-মিমি

বিএমএসএফ’র দোয়া ও ইফতার অনুষ্ঠিত

  • আপডেট টাইমঃ রবিবার, ২৪ মার্চ, ২০২৪
  • ১৮ মোট ভিউ

সত্যখবর ডেস্ক: বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের সদস্যদের সম্মানে বার্ষিক দোয়া ও ইফতার রবিবার নয়াপল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে রবিবার বিকাল ৪টায় কেন্দ্রীয় কমিটির আয়োজনে নয়াপল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে আলোচনা, দোয়া ও ইফতারির আয়োজন করা হয়। ইফতারির আগে গরীব-দূ:স্থদের মাঝে ইফতারি ও খাবার বিতরন করা হয়।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন বিএমএসএফ ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ও কেন্দ্রীয় নির্বাহী সভাপতি আহমেদ আবু জাফর।

দোয়া ও আলোচনায় উপস্থিত ছিলেন বিএমএসএফ’র ট্রাস্টি বোর্ডের সদস্য আমির হোসেন, কেন্দ্রীয় আইন উপদেষ্টা এ্যাডভোকেট নার্গিস বেগম, কেন্দ্রীয় সহ-সভাপতি মো: মিজানুর রশীদ রাসেল, যুগ্ম-সম্পাদক কবির নেওয়াজ, সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম রাসেল ও মাহবুবুর রহমান মুরাদ, প্রশিক্ষণ বিষয়ক উপ-কমিটির সদস্য শাহিন আলম, উপ-দপ্তর সম্পাদক মিরাজ মোস্তাফিজ, আইটি বিষয়ক উপ-কমিটির সদস্য ইব্রাহীম শরীফ মুন্না, যুব বিষয়ক সম্পাদক আনিস মাহমুদ লিমন, শিক্ষা বিষয়ক উপ-কমিটির সদস্য নুরুল হুদা বাবু, কেন্দ্রীয় নির্বাহী সদস্য জি কে রাসেল, ইউসুফ আলী খান, সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের নির্বাহী সদস্য জামাল খান ও ঢাকা জেলার নেতা অমরঞ্জন মজুমদার প্রমূখ।

দোয়া মোনাজাত পরিচালনা করেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির কৃষি বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম। দোয়ানুষ্ঠানে দেশ ও জাতির কল্যাণে বিশেষ দোয়া করা হয়।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com