1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :

বিএনপিকে গণতান্ত্রিক দল মনে করি না: ওবায়দুল কাদের

  • আপডেট টাইমঃ শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪
  • ১৭ মোট ভিউ
বিএনপিকে গণতান্ত্রিক দল মনে করি না: ওবায়দুল কাদের

সত্যখবর ডেস্ক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বাংলাদেশে বিএনপিকে গণতান্ত্রিক দল আমি মনে করি না। কারণ, তাদের ইতিহাসটাই হলো গণতন্ত্র হত্যার। গণতন্ত্র প্রতিষ্ঠার কোনো নজির নেই। তারা গণতন্ত্রকে হত্যা করেছে, প্রহসনে পরিণত করেছে এবং গণতান্ত্রিক বিধি-বিধান তারা দলের মধ্যে কোনদিন মানেনি।

তিনি বলেন, আজকে দলটির যে নেতারা বড় কথা বলেন তারা কবে দলীয় কাউন্সিল করেছে এবং তাদের কোথায় কাউন্সিল হয়েছে? ৭/৮ বছর আগে লা মেরিডিয়ানে তাদের কেন্দ্রীয় কমিটির মিটিং হয়েছে। ৫০১ জনের জাম্বুজেট মার্কা কমিটি। কাজেই যাদের নিজেদের দলের ভেতরেই গণতন্ত্র নেই, তারা দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করবে- এ আশা আমরা করি না।

শনিবার জাতীয় নেতা শেরে বাংলা একে ফজলুল হকের ৬২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ে তিন নেতার মাজারে তার সমাধিতে শ্রদ্ধা নিবেদন করে এ কথা বলেন তিনি। এর আগে একে ফজলুল হকের প্রতি শ্রদ্ধা নিবেদন করে বাংলাদেশ আওয়ামী লীগসহ বিভিন্ন সহযোগী সংগঠন।

প্রথমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে ও পরে বাংলাদেশ আওয়ামী লীগের থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়। আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নেতৃত্বে এ সময় দলের জ্যেষ্ঠ নেতারা উপস্থিত ছিলেন।

পরে বাংলার মাটি ও মানুষের নেতা শেরে বাংলা একে ফজলুল হকের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, বাংলাদেশ তাঁতী লীগ, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগসহ আওয়ামী লীগের বিভিন্ন সহযোগী সংগঠন।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com