1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :
শিরোনামঃ
কুষ্টিয়ায় আনসার ভিডিপিতে দুর্নীতি-ঘুষ বানিজ্যের প্রতিবাদে মানববন্ধন কুষ্টিয়ায় ৪৭ বোতল ফেনসিডিলসহ হৃদয় নামে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার সিরাজগঞ্জে ভাষায় লিঙ্গীয় বৈষম্য নিয়ে গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় দিনাজপুরে বন্ধুর বাড়ি থেকে যুবকের লাশ উদ্ধার ৫ দিন ধরে নিখোঁজ ঝিনাইদহ-৪ আসনের এমপি আনোয়ারুল আজীম আনার কুষ্টিয়ায় স্বাক্ষর জালিয়াতি মামলায় প্রতারক সামিউল গ্রেফতার কুষ্টিয়ায় সুদের মহাজন খোকনের চেকের ফাঁদে নিঃস্ব হচ্ছে অনেকেই কুষ্টিয়া পৌর যুবলীগের আহ্বায়ক কমিটি নিয়ে শহর জুড়ে নানান সমালোচনা: পদ পেয়েছেন চিহ্নিত মাদকসেবী, যৌন হয়রানি, মাদক ও প্রতারণা মামলার আসামীরা! কুষ্টিয়ায় আ’লীগ নেতা ও কাউন্সিলরের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা নাটোরে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

অস্ত্র ঠেকিয়ে গৃহবধূকে ধর্ষণ

  • আপডেট টাইমঃ রবিবার, ১০ এপ্রিল, ২০২২
  • ৮০ মোট ভিউ

উইমেন ডেস্ক :জামালপুরের ইসলামপুরে এক যুবকের বিরুদ্ধে গৃহবধূকে অস্ত্র ঠেকিয়ে ভয় দেখিয়ে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় শনিবার (০৯ এপ্রিল) মামলা করেছেন ভুক্তভোগী গৃহবধূ।

ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মাজেদুর রহমান জানান, বুধবার রাতে ইসলামপুর পৌরসভার রৌহারকান্দা এলাকায় ঘটনাটি ঘটে। ওই গৃহবধূকে বাড়িতে একা পেয়ে অস্ত্র ধরে ভয় দেখিয়ে ও সন্তানকে হত্যার হুমকি দিয়ে ধর্ষণ করে পার্শ্ববর্তী দর্জিপাড়া এলাকার কামাল হোসেন (৩৫)।

ধর্ষণের পর বিষয়টি কাউকে না জানাতেও নানা ধরনের হুমকি-ধমকি দেয় কামাল। পরের দিন গৃহবধূ তার স্বামী ও পরিবারের সদস্যদের বিষয়টি জানায়। শনিবার তারা থানায় গিয়ে অভিযোগ দেয়। পরে ভুক্তভোগী নারী বাদী হয়ে মামলা করেন। অভিযুক্তকে গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com