1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :
শিরোনামঃ
কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি মো. সদর উদ্দিন খানকে শোকজ কুষ্টিয়ায় আনসার ভিডিপিতে দুর্নীতি-ঘুষ বানিজ্যের প্রতিবাদে মানববন্ধন কুষ্টিয়ায় ৪৭ বোতল ফেনসিডিলসহ হৃদয় নামে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার সিরাজগঞ্জে ভাষায় লিঙ্গীয় বৈষম্য নিয়ে গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় দিনাজপুরে বন্ধুর বাড়ি থেকে যুবকের লাশ উদ্ধার ৫ দিন ধরে নিখোঁজ ঝিনাইদহ-৪ আসনের এমপি আনোয়ারুল আজীম আনার কুষ্টিয়ায় স্বাক্ষর জালিয়াতি মামলায় প্রতারক সামিউল গ্রেফতার কুষ্টিয়ায় সুদের মহাজন খোকনের চেকের ফাঁদে নিঃস্ব হচ্ছে অনেকেই কুষ্টিয়া পৌর যুবলীগের আহ্বায়ক কমিটি নিয়ে শহর জুড়ে নানান সমালোচনা: পদ পেয়েছেন চিহ্নিত মাদকসেবী, যৌন হয়রানি, মাদক ও প্রতারণা মামলার আসামীরা! কুষ্টিয়ায় আ’লীগ নেতা ও কাউন্সিলরের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা

আলজেরিয়ায় ভয়াবহ দাবানলে সেনাসদস্যসহ ৪২ জনের মৃত্যু

  • আপডেট টাইমঃ বুধবার, ১১ আগস্ট, ২০২১
  • ৬৬ মোট ভিউ

আলজেরিয়ায় সৃষ্ট ভয়াবহ দাবানলে ২৫ সেনাসদস্যসহ কমপক্ষে ৪২ জনের মৃত্যু হয়েছে। দেশটির রাজধানী আলজিয়ার্সের পূর্বাঞ্চলে এই দাবানলের সৃষ্টি হয়েছে। দেশটির প্রেসিডেন্ট আবদুল মাজিদ তেবউনে গতকাল এই টুইটে এই তথ্য নিশ্চিত করেন। এদিকে চলমান সংকটজনক পরিস্থিতিতে আন্তর্জাতিক মহলের নিকট সাহায্যের জন্য আবেদন জানিয়েছে দেশটির সরকার। এছাড়া ছড়িয়ে পড়া আগুন নেভাতে প্লেন ভাড়া করতেও অংশীদারদের সঙ্গে কথা বলেছেন দেশটির প্রধানমন্ত্রী আইমান বেন আবদুর রহমান। বার্তা সংস্থা রয়টার্সের খবরে বলা হয়েছে-দেশটির বেজাইয়া ও তিজি ওউজোউ এলাকা থেকে এই আগুনের সূত্রপাত হয়েছে। দাবানল ছড়িয়ে পড়ার পর বিপদাপন্ন মানুষের উদ্ধারে কাজ শুরু করেন দেশটির সেনাসদস্যরা। একপর্যায়ে উদ্ধারকাজ চালানোর মধ্যেই আগুনে পুড়ে মারা যান ২৫ জন সেনা সদস্য। এর সঙ্গে আরও ১৭ বেসামরিক লোকও মারা গেছেন।
এ ঘটনায় দুঃখ প্রকাশ করে দেশটির প্রেসিডেন্ট আবদুল মাজিদ তেবউনে এক টুইট বার্তায় লেখেন; এটা খুবই দুঃখের বিষয় যে- ভুক্তভোগী মানুষকে উদ্ধারের সময় আমাদের ২৫ জন সেনা সদস্য শহীদ হয়েছেন। মৃত্যুর আগে তারা প্রায় ১০০ জন মানুষকে দাবানলের কবল থেকে সফল ভাবে উদ্ধার করতে সক্ষম হয়েছিলেন।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com