1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :

এবার ইসরাইলে হিজবুল্লাহর ড্রোন হামলায় ১৪ সেনা আহত

  • আপডেট টাইমঃ বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪
  • ১২ মোট ভিউ
এবার ইসরাইলে হিজবুল্লাহর ড্রোন হামলায় ১৪ সেনা আহত

আন্তর্জাতিক ডেস্ক: ইসরাইলের দিকে লেবাননের সশস্ত্র গোষ্ঠী হিজবুল্লাহর ছোড়া ড্রোন বিস্ফোরিত হয়ে ১৮ জন আহত হয়েছেন। এদের মধ্যে ১৪ জন সেনাসদস্য ও ৪ বেসামরিক নাগরিক।

বুধবার ইসরাইলের উত্তর সীমান্তের আরব আল-আরামশি গ্রামে একটি কমিউনিটি সেন্টারের ওপর ড্রোনটি বিস্ফোরিত হয়। খবর দ্য নিউইয়র্ক টাইমস’র।

স্থানীয় গালিলি মেডিকেল সেন্টার কর্তৃপক্ষ জানিয়েছে, হামলায় আহত ব্যক্তিদের মধ্যে একজনের অবস্থা সংকটাপন্ন। আরও দুইজন গুরুতর আহত হয়েছেন।

এই হামলার দায় স্বীকার করে হিজবুল্লাহ বলেছে, ইসরাইলি সেনাবাহিনীর ব্যবহৃত একটি ভবন লক্ষ্য করে তারা এ হামলা চালিয়েছে। হামলায় ক্ষেপণাস্ত্র ও বিস্ফোরকভর্তি ড্রোন ব্যবহার করা হয়েছে।

মাত্র একদিন আগেই লেবাননের দক্ষিণাঞ্চলে ইসরাইলের হামলায় দুই কমান্ডারসহ তিন সদস্য নিহত হওয়ার প্রতিশোধ হিসেবে এ হামলা চালানো হয়েছে বলে হিজবুল্লাহ জানিয়েছে।

ইসরাইলের প্রতিরক্ষা বাহিনী (আইডিএফ) জানিয়েছে, সীমান্তের বসতিতে বেশ কয়েকটি আঘাত এসেছে। তবে হামলায় আহতের বিষয়ে তাৎক্ষণিকভাবে তারা কোনো তথ্য দেয়নি। সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে যে আক্রান্ত কমিউনিটি সেন্টারের কাছে একটি গাড়িতেও হামলা হয়েছে।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিও ফুটেজে দেখা গেছে, বিস্ফোরকভর্তি ড্রোন কমিউনিটি সেন্টারের ওপর পড়ে বিস্ফোরিত হয়েছে।

ইসরাইলি হামলায় দুই কমান্ডারসহ তিন হিজবুল্লাহ যোদ্ধা নিহত ইসরাইলি হামলায় দুই কমান্ডারসহ তিন হিজবুল্লাহ যোদ্ধা নিহত ইসরাইল ফিলিস্তিনের গাজায় হামলা চালানোর পর থেকে গত ছয় মাস ইসরাইল সীমান্তে হামলা চালিয়ে আসছে হিজবুল্লাহ।

লেবানন সীমান্ত থেকে থেকে কখনও রকেট, কখনও ড্রোন আবার কখনও ট্যাংকবিধ্বংসী ক্ষেপণাস্ত্রও নিক্ষেপ করছে তারা। গাজাবাসীর প্রতি সংহতি জানিয়ে এসব হামলা চালানো হচ্ছে বলে জানিয়েছে হিজবুল্লাহ।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com