1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :

কংগ্রেস সর্বোচ্চ চেষ্টা করেও ৫০ আসন পাবে না : মোদী

  • আপডেট টাইমঃ শনিবার, ৪ মে, ২০২৪
  • ১৪ মোট ভিউ
কংগ্রেস সর্বোচ্চ চেষ্টা করেও ৫০ আসন পাবে না : মোদী
কংগ্রেস সর্বোচ্চ চেষ্টা করেও ৫০ আসন পাবে না : মোদী

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেছেন, সারাদেশ মিলিয়ে ১৫টি আসনও পাবে না তৃনমূল কংগ্রেস। জাতীয় কংগ্রেস সবটুকু চেষ্টা করেও ৫০ আসন পাবে না। আর বামফ্রন্ট অনেক আগেই শেষ হয়ে গেছে। শুক্রবার (৩ মে) পশ্চিমবঙ্গের বর্ধমান পূর্ব আসনে বিজেপির প্রার্থী অসীম সরকার ও বর্ধমান দুর্গাপুরের বিজেপি প্রার্থী দীলিপ ঘোষের সমর্থনে জনসভায় অংশ নিয়ে এসব দাবি করেন তিনি।
জনসভায় মোদী কংগ্রেস নেতা রাহুল গান্ধীকে উদ্দেশ্য করে বলেন, আমি তো আগেই বলেছিলাম, এদের সবচেয়ে বড় নেতা নির্বাচনে দাঁড়াবেন না। সেটাই হলো। পালিয়ে রাজস্থানে গেলেন, সেখান থেকে রাজ্যসভায় ঢুকলেন। আমি আগেই বলেছিলাম, শাহজাদা ওয়ানডে হারবে। হারের ভয়েই ওয়ানডে ভোট শেষ হতেই দ্বিতীয় আসনে প্রার্থী হয়ে গেলেন।
‘তার (রাহুল গান্ধী) চেলারা বলেছিলেন, আমেঠি থেকে লড়বেন। কিন্তু হারের ভয়ে আমেঠিতে দাঁড়ালেনই না। পালিয়ে রায়বরৈলিতে গিয়ে জেতার রাস্তা খুঁজছেন। এরা ঘুরে ঘুরে সবাইকে বলে ভয় পেয়ো না। আমিও এদেরকে বলছি, ভয় পেয়ো না পালিয়ে যেও না।’
প্রধানমন্ত্রী আরও বলেন, আগের বারের তুলনায় অনেক কম আসনে লড়ছে কংগ্রেস। স্বাভাবিকভাবেই এবার আরও কম আসনে জিতবে তারা। দলটি নির্বাচনে জেতার জন্য লড়ছে না। এরা শুধু মাত্র দেশকে ভাগ করার উদ্দেশ্যে এই নির্বাচনকে ব্যবহার করছে।
‘ইন্ডিয়া’ জোটকে আক্রমন মোদী বলেন, আমরা সবার সঙ্গে,সবার উন্নতি- এই মন্ত্রে কাজ করি। আর ইন্ডিয়া জোট শুধু তাদের ভোট ব্যাংকের জন্য কাজ করবে। মোদী দশ বছরে গরিব ও পিছিয়ে পড়া শ্রেণির জন্য ৩৮ লাখ পাকা বাড়ি তৈরি করে দিয়েছে। মোদী বাংলার ৬ কোটি মানুষকে বিনামূল্যে রেশন দিচ্ছে। মোদী বাংলায় ৮০ লাখ বাড়িতে জলের সংযোগ পৌঁছে দিয়েছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com