1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :
শিরোনামঃ
যেকোনো সময় মোদির সরকারের পতন হবে : কংগ্রেস সভাপতি কুমারখালী উপজেলার কয়া ইউনিয়নে মিলু-শাকিলের বেপরোয়া মাদক ব্যবসা প্যানেল মেয়রের ফেস্টুন অপসারণ এবার নাগরিক পরিষদের সভাপতি সড়কবাতির খুঁটিতে সাটালেন ফেস্টুন চট্টগ্রামে আনসার আল ইসলামের দুই সদস্য গ্রেপ্তার ঈদে ৯ দিনের ছুটিতে দর্শনা রেলবন্দর দৈনিক সত্যখবরে সংবাদ প্রকাশের পর অবশেষে সরানো হলো প্যানেল মেয়র শাহিনের সেই ব্যানার-ফেস্টুন গাইবান্ধায় পশুর হাট নিয়ে পুলিশ-জনতা সংঘর্ষ ৩ রাউন্ড গুলি বিনিময় পুলিশসহ আহত ১০ বছরে কত পারিশ্রমিক পান শাহরুখের ম্যানেজার? ওয়েনাড না রায়বেরেলি কোনটি ছাড়বেন রাহুল? কুয়েতে ভবনে আগুন লেগে অন্তত ৪১ শ্রমিকের মৃত্যু

কলকাতায় এমপি আনারকে হত্যার ঘটনায় মূলহোতা গ্রেপ্তার: পররাষ্ট্রমন্ত্রী

  • আপডেট টাইমঃ বুধবার, ২২ মে, ২০২৪
  • ১২ মোট ভিউ
কলকাতায় এমপি আনারকে হত্যার ঘটনায় মূলহোতা গ্রেপ্তার: পররাষ্ট্রমন্ত্রী

সত্যখবর ডেস্ক: কলকাতায় ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম হত্যাকাণ্ডের ঘটনায় পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, ‘এই হত্যাকাণ্ড অনভিপ্রেত এবং দুঃখজনক। যে ফ্ল্যাটে তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হয়েছিল কলকাতা পুলিশ সেখানে তার মরদেহ পায়নি। কীভাবে আজীমের হত্যাকাণ্ড ঘটানো হয়েছে, সে বিষয়ে তদন্ত চলছে।’

বুধবার (২২ মে) দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনে এক সেমিনার শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী এ সব কথা বলেন।

পররাষ্ট্রমন্ত্রী আরও বলেন, ঘটনাটি দুঃখজনক। যেহেতু স্বরাষ্ট্রমন্ত্রী বলেছেন, এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। সুতরাং এটি দুই রাষ্ট্রের বিষয় নয়।

তিনি বলেন, হত্যাকাণ্ডের মূলহোতাসহ কয়েকজনকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। কলকাতা পুলিশও সন্দেহভাজন দুজনকে গ্রেপ্তার করেছে।

এ নিয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয় বিস্তারিত বলবে। আমরা মিশনের মাধ্যমে খোঁজ রাখছি। মিশন কলকাতা পুলিশের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছে। যেহেতু তদন্তের বিষয়, তাই এ বিষয়ে বেশিকিছু বলা যাচ্ছে না’, যোগ করেন তিনি।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ঢাকা বিশ্ববিদ্যালয় শক্তি ইনস্টিটিউট ও গ্রিনটেক ফাউন্ডেশন বাংলাদেশের যৌথ উদ্যোগে নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনে ‘পলিসি ফ্রেমওয়ার্ক ফর এনাবলিং রিনিউয়েবল এনার্জি ইনভেস্টমেন্ট: এ গ্লোবাল অ্যান্ড রিজিওনাল পার্সপেক্টিভ’ শীর্ষক সেমিনারে প্রধান অতিথি হিসেবে এ দিন উপস্থিত ছিলেন ড. হাছান মাহমুদ।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com