1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :
শিরোনামঃ
কুষ্টিয়ায় ৪৭ বোতল ফেনসিডিলসহ হৃদয় নামে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার সিরাজগঞ্জে ভাষায় লিঙ্গীয় বৈষম্য নিয়ে গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় দিনাজপুরে বন্ধুর বাড়ি থেকে যুবকের লাশ উদ্ধার ৫ দিন ধরে নিখোঁজ ঝিনাইদহ-৪ আসনের এমপি আনোয়ারুল আজীম আনার কুষ্টিয়ায় স্বাক্ষর জালিয়াতি মামলায় প্রতারক সামিউল গ্রেফতার কুষ্টিয়ায় সুদের মহাজন খোকনের চেকের ফাঁদে নিঃস্ব হচ্ছে অনেকেই কুষ্টিয়া পৌর যুবলীগের আহ্বায়ক কমিটি নিয়ে শহর জুড়ে নানান সমালোচনা: পদ পেয়েছেন চিহ্নিত মাদকসেবী, যৌন হয়রানি, মাদক ও প্রতারণা মামলার আসামীরা! কুষ্টিয়ায় আ’লীগ নেতা ও কাউন্সিলরের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা নাটোরে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা কুষ্টিয়ার কুমারখালীতে বিদ্যালয়ে শিক্ষার্থী ৩ জন ও শিক্ষক ৪ জন

কুমারখালীতে ভাটায় কাঠ পোড়ানোর দায়ে ৩ লক্ষ টাকা জরিমানা

  • আপডেট টাইমঃ মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২
  • ৫৯ মোট ভিউ

উইমেন ডেস্ক : কুষ্টিয়ার কুমারখালীতে ইট ভাটার বৈধ ছাড়পত্র না থাকায় এবং কাঠ পোড়ানোর দায়ে তিন ভাটা মালিককে তিন লক্ষ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

সোমবার দুপুরে উপজেলার চাপড়া ইউনিয়নের লাহিনীপাড়া ও সাঁওতা এলাকায় আদালত পরিচালনা করা হয়। আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মো. শাহীদুল ইসলাম। এসময় জেলা পরিবেশ অধিদপ্তরের সহকারি পরিচালক হাবিবুল বাসার, থানার পুলিশ ও ইউএনও কার্যালয়ের স্টাফরা উপস্থিত ছিলেন।

আদালত সুত্রে জানা গেছে, উপজেলার চাপড়া ইউনিয়নের লাহিনীপাড়ার গড়াই ব্রিকস ও সাঁওতা এলাকার সাহেব টু ব্রিকস দীর্ঘদিন ছাড়পত্র ছাড়াই ইটভাটা পরিচালনা করে আসছে। এমন সংবাদের ভিত্তিতে সোমবার দুপুরে অভিযান চালায় উপজেলা প্রশাসন। অভিযানে ভাটা পরিচালনার বৈধ কাগজপত্রাদি না থাকায় দুই লক্ষ টাকা জরিমানা করা হয়। আরও জানা গেছে, চাপড়া ইউনিয়নের লাহিনীপাড়া খালেক ব্রিকসে কাঠ পোড়ানোর অপরাধে আরো এক লক্ষ টাকা করে আদালত।

এবিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শাহীদুল ইসলাম বলেন, বৈধ ছাড়পত্র না থাকা এবং কাঠ পোড়ানোর দায়ে তিন ভাটা মালিককে তিন লক্ষ টাকা জরিমানা করা হয়েছে। পাশাপাশি সংশোধনের কঠোন সতর্ক করা হয়েছে। জনস্বার্থে অভিযান অব্যাহত থাকবে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com