1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :
শিরোনামঃ
নাটোরে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা কুষ্টিয়ার কুমারখালীতে বিদ্যালয়ে শিক্ষার্থী ৩ জন ও শিক্ষক ৪ জন জিয়াউর রহমান বাকশালের সদস্য হয়েছিলেন: ওবায়দুল কাদের শাহরুখ খান অসুন্দর মহিলাদের সঙ্গে মেলামেশা করতে পছন্দ করেন দাবি প্রীতি জিনতার পদ পেলেন যৌন হয়রানি, চাঁদাবাজি ও ছিনতাই মামলার আসামি সেই আলোচিত আসিফ কুষ্টিয়ার কুমারখালীতে প্রতিপক্ষের হামলায় একজন নিহত, আহত-২ ইসরায়েলি আগ্রাসন বন্ধের দাবিতে কুষ্টিয়ায় বিক্ষোভ মিছিল  কুষ্টিয়ায় পদ্মায় নিখোঁজ কিশোরের মরদেহ উদ্ধার কুষ্টিয়া সহ দেশের আট অঞ্চলে রাত ১টার মধ্যে ৮০ কি.মি. বেগে হতে পারে ঝড় মুসল্লি বেশে তারা করেন মসজিদের মালামাল চুরি

কুমারখালীতে সিআইডির হাতে নকল লেবেলসহ লুঙ্গি ব্যবসায়ী আটক

  • আপডেট টাইমঃ বৃহস্পতিবার, ৭ এপ্রিল, ২০২২
  • ৫৯ মোট ভিউ

উইমেন ডেস্ক:কুষ্টিয়ার কুমারখালীতে কাপড়ের হাট থেকে শাহ আমানতসহ বিভিন্ন কোম্পানির বিপুল পরিমাণ লুঙ্গির নকল লেবেলসহ একজনকে আটক করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

বৃহস্পতিবার (৭ এপ্রিল) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে ঐতিহ্যবাহী কুমারখালী কাপড়ের হাটের একটি দোকানে অভিযান চালায় সিআইডি। সেখানে আরজু নামের এক ব্যবসায়ীকে আটক করা হয়। তার কাছে শাহ আমানতসহ বিভিন্ন কোম্পানির অন্তত ২০ হাজার লুঙ্গির নকল লেবেল পাওয়া যায়। এসব লেবেল সাধারণ কাপড়ের গায়ে লাগিয়ে ভোক্তাদের সঙ্গে দীর্ঘদিন ধরে প্রতারণা করে আসছে একটি চক্র।

অভিযানে নেতৃত্ব দেন সিআইডির ইন্সপেক্টর হারুন অর রশীদ। তিনি জানান, দীর্ঘদিন ধরে একটি চক্র লুঙ্গিতে নকল লেবেল লাগিয়ে ক্রেতাদের সঙ্গে প্রতারণা করে আসছিলেন। এ চক্রের সঙ্গে শুধু আরজু নয়, আরও অনেকে জড়িত।

এর সঙ্গে যে বা যারা জড়িত তাদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে বলে সিআইডির পক্ষ থেকে জানানো হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com