1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :
শিরোনামঃ
যশোরে খাল থেকে লাশ উদ্ধার রাজধানীতে মাদকবিরোধী অভিযানে ১১ জন গ্রেফতার সিরাজগঞ্জের উল্লাপাড়ায় হিটস্ট্রোকে কৃষকের মৃত্যু ভেড়ামারায় বর্তমান উপজেলা চেয়ারম্যানের প্রার্থিতা প্রত্যাহার, একক প্রার্থী আবু হেনা মোস্তফা কামাল তীব্র গরমে নাজেহাল কলকাতাসহ পুরো পশ্চিমবঙ্গ ভর্তি পরীক্ষায় ইবির দুই শিক্ষকের বিরুদ্ধে নিয়ম ভাঙার অভিযোগ ঝিনাইদহ-১ আসনে উপ-নির্বাচনে প্রার্থী হচ্ছেন হিরো আলম শাকিব খানের বিয়ের খবরে নিশ্চুপ অপু বিশ্বাস সারাদেশে স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের কুষ্টিয়ায় তীব্র তাপদাহ থেকে রক্ষা পেতে বৃষ্টির জন্য সালাতুল ইস্তিকার নামাজ আদায়

কুষ্টিয়ায় গড়াই নদীতে ডুবে ভাই-বোনের মৃত্যু

  • আপডেট টাইমঃ বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪
  • ১৬ মোট ভিউ
কুষ্টিয়ায় গড়াই নদীতে ডুবে ভাই-বোনের মৃত্যু
কুষ্টিয়ায় গড়াই নদীতে ডুবে ভাই-বোনের মৃত্যু

কুষ্টিয়ায় গড়াই নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে শাহেদ আলী(০৮) এবং তার ফুফাত বোন তানজিদা আফরিন শেফা(১৩)’র মৃত্যু হয়েছে। আজ বুধবার বেলা ১২ টার দিকে কুষ্টিয়ার কুমারখালী উপজেলার জয়নাবাদ গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত শাহেদ আলী জয়নাবাদ গ্রামের আলমগীর হোসেনের ছেলে এবং তানজিদা আফরিন শেফা কুমারখালী উপজেলার শেরকান্দী গ্রামের মোঃ শামীমের মেয়ে। তারা দ’ুজন মামাত ফুফাতো ভাইবোন।
মৃত শাহেদ আলীর পিতা আলমগীর হোসেন জানান, ঈদের পরের দিন তার বোন এবং বোনের মেয়ে শেফা আমাদের বাড়ীতে বেড়াতে আসে। আজ বেলা সাড়ে ১১টার দিকে তার ছেলে শাহেদের সাথে শেফা বাড়ীর পাশের গড়াই নদীতে গোসল করতে নামে। তারা দুজন পানিতে নামার পর প্রথমে শাহেদ আলী পানিতে তলিয়ে যায়। এসময় শেফা তাকে খোজার চেষ্টা করলে সেও পানিতে তলিয়ে যায়। পরে স্থানীয়রা এসে পানির নিচ থেকে দুজনকে উদ্ধার করে কুষ্টিয়া ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে নিয়ে আসলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক দুইজনকেই মৃত ঘোষনা করেন।
কুষ্টিয়া মডেল থানার এসআই মোস্তাফিজুর রহমান বলেন, পানিতে ডুবে মৃত শাহেদ এবং শেফার পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় দুইজনের মহদেহ আইনী প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। মর্মান্তিক এই মৃত্যুর ঘটনায় ওই এলাকায়ে শোকের ছায়া নেমে এসেছে।
অপর দিকে কুষ্টিয়া সদর উপজেলার জিয়ারখী এলাকায় খেলা করার সময় পুকুরে ডুবে আলিফ (৩) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। নিহত আলিফ জিয়ারখী এলাকার নজরুল ইসলামের ছেলে ।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com