1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :

কুষ্টিয়ায় গত ২৪ঘন্টায় করোনা আক্রান্ত হয়ে ২জনের মৃত্যু,শনাক্ত ৩৭

  • আপডেট টাইমঃ সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১
  • ৬০ মোট ভিউ
ফাইল ছবি

উইমেন ডেস্ক ।। সোমবার, ১৩ সেপ্টেম্বর ২০২১, ২৯ ভাদ্র ১৪২৮ |
করোনা আক্রান্ত হয়ে কুষ্টিয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় দুইজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় মৃতের সংখ্যা দাঁড়ালো ৭৪৯ জনে।সোমবার (১৩ সেপ্টেম্বর) সকাল ৯টায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালের পরিসংখ্যান কর্মকর্তা মো. মেজবাউল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, হাসপাতালে করোনা আক্রান্ত এবং উপসর্গ নিয়ে মৃত্যুর পাশাপাশি রোগী ভর্তির চাপও আগের চেয়ে কিছুটা কমেছে। আক্রান্ত এবং উপসর্গ নিয়ে সোমবার সকাল ৯টা পর্যন্ত ৬৩ জন রোগী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এর মধ্যে করোনা আক্রান্ত রোগীর সংখ্যাই ৩৪ জন। আর উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন আরও ২৯ জন।
এদিকে কুষ্টিয়া পিসিআর ল্যাবে গত ২৪ ঘণ্টায় জেলায় ২৫০টি নমুনা পরীক্ষার বিপরীতে নতুন করে ৩৭ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ১৪ দশমিক ৮০ ভাগ। এ পর্যন্ত কুষ্টিয়া জেলায় করোনা আক্রান্ত হয়েছেন ১৮ হাজার ১২০ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৬ হাজার ৯৫২ জন।নতুন করে শনাক্ত ৩৭ জনের মধ্যে কুষ্টিয়া সদরে ৩১ জন, কুমারখালী উপজেলায় একজন, মিরপুর উপজেলায় দুইজন এবং খোকসা উপজেলায় তিনজন আক্রান্ত হয়েছেন।
বর্তমানে কুষ্টিয়া জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৪১৯ জন। এর মধ্যে হোম আইসোলেশনে রয়েছেন ৩৭৪ জন। আর হাসপাতালে আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ৪৫ জন।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com