1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :

কুষ্টিয়ায় পুলিশের পৃথক অভিযানে তিনটি চোরাই বাইক উদ্ধার

  • আপডেট টাইমঃ মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪
  • ১০ মোট ভিউ
কুষ্টিয়ায় পুলিশের পৃথক অভিযানে তিনটি চোরাই বাইক উদ্ধার

সত্যখবর ডেস্ক: কুষ্টিয়া জেলা গোয়েন্দা পুলিশ ও হালসা ফাঁড়ি পুলিশের পৃথক দুইটি অভিযানে তিনটি চোরাই বাইক উদ্ধার করা হয়েছে। এছাড়াও চোর চক্রের দুইজন সক্রিয় সদস্যকে হাতেনাতে আটক করা হয়েছে।

সোমবার (২২ এপ্রিল) সকাল সাড়ে ৯ টার দিকে কুষ্টিয়া জেলার ইবি থানার পাটিকাবাড়ী ইউনিয়নের ফকিরাবাদ গ্রামের তাহের মোড় নামক স্থান থেকে দুইটি ও সন্ধ্যার দিকে মিরপুর থানার আমবাড়িয়া ইউনিয়নের নগর বাঁকা গ্রামের আহমদ আলী ও মাসুদের বাড়ি থেকে একটি বাইক উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত বাইকগুলোর মধ্যে রয়েছে টিভিএস কোম্পানির সাদা-কালো রঙের ১৬০ সিসি এ্যাপাচি আরটিআর ফোর ভি একটি ও বাজাজ কোম্পানির লাল-কালো রঙের ১৫০ সিসি পালসার বাইক দুইটি। ডিবি পুলিশের উদ্ধারকৃত বাইক দুইটি রেজিস্ট্রেশন বিহীন। তবে হালসা ক্যাম্প পুলিশের উদ্ধার করা পালসার বাইকটির রেজিষ্ট্রেশনের বিষয়ে স্পষ্ট কোন তথ্য পাওয়া যায়নি। উদ্ধারকৃত বাইকগুলো পুলিশ হেফাজতে রয়েছে।

এই ঘটনায় ডিবি পুলিশ মিরপুর থানার আমবাড়িয়া ইউনিয়নের নগর বাঁকা গ্রামের ছানোয়ার বিশ্বাসের ছেলে সবুর হাসান(৩৩) ও মোহাম্মদপুর গ্রামের শফিকুল ইসলামের ছেলে আরিফুল ইসলাম ডিজে (২৬) নামে চোর চক্রের দুইজন সক্রিয় সদস্যকে হাতেনাতে আটক করে এবং তাদের বিরুদ্ধে ইবি থানায় একটি মামলা দায়ের করে । মামলা নম্বর ১৪, তারিখ:২২ এপ্রিল ২০২৪ খ্রিষ্টাব্দ, ধারা: ৪১১/৪১৩। কিন্তু নগর বাঁকা গ্রামের আহমদ আলী ও মাসুদের বাড়ি থেকে উদ্ধার হওয়া বাইকটির বিষয়ে কারো বিরুদ্ধে কোনো মামলা দায়ের করা হয়নি। পরিত্যক্ত দেখিয়ে শুধুমাত্র বাইকটি জব্দ করা হয়েছে। তবে স্থানীয়রা বলছে, চোর চক্রের রাঘব বোয়ালদের আড়াল করতে কারো বিরুদ্ধে কোনো অভিযোগ আনা হয়নি।

গোয়েন্দা পুলিশ সূত্রে জানা যায়, আটককৃত আসামি সবুর ও আরিফুল ইবি থানাধীন পাটিকাবাড়ী ইউনিয়নের ফকিরাবাদ সাকিনস্থ তাহের মোড় নামক স্থানে জনৈক শরিফুলের বন্ধ সিমেন্টের দোকানের সামনে পাঁকা রাস্তার উপর চোরাই মোটরসাইকেল ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছিলেন।

সেসময় গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের এসআই(নিঃ) সনজীব ঘোষ সঙ্গীয় অফিসার ফোর্সসহ অভিযান চালিয়ে তাদের হাতেনাতে আটক করে ও বাইক দুইটি উদ্ধার করে। তারা দুজনেই চোর চক্রের সক্রিয় সদস্য এবং তাদের বিরুদ্ধে থানায় মোটরসাইকেল চুরির মামলা রয়েছে। এছাড়াও চোর চক্রের অন্যান্য সদস্যদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে বলে জেলা গোয়েন্দা পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

হালসা পুলিশ ফাঁড়ির টু আইসি শহিদুল ইসলাম জানান, নগর বাঁকা গ্রামের আহমদ আলী ও মাসুদের বাড়ি থেকে পরিত্যক্ত অবস্থায় একটি বাইক উদ্ধার করা হয়েছে। এবিষয়ে কাউকে আটক বা কোন মামলা করা হয়নি।শুধুমাত্র গাড়িটি জব্দ করা হয়েছে। গাড়ীটি হালসা ক্যাম্পে রাখা হয়েছে। ডিবি পুলিশের উদ্ধারকৃত পালসার বাইক এবং হালসা ক্যাম্প পুলিশের উদ্ধারকৃত পালসার বাইকটির ভিন্নতার বিষয়টিও নিশ্চিত করেছেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com