1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :

কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে সাহেব আলী হত্যা মামলার প্রধান আসামী আলিম গ্রেফতার

  • আপডেট টাইমঃ বৃহস্পতিবার, ৩১ আগস্ট, ২০২৩
  • ৬৮ মোট ভিউ
কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে সাহেব আলী হত্যা মামলার প্রধান আসামী আলিম গ্রেফতার
কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে সাহেব আলী হত্যা মামলার প্রধান আসামী আলিম গ্রেফতার

উইমেন ডেস্ক: কুষ্টিয়ার কুমারখালীতে সাহেব আলী হত্যা মামলায় প্রধান আসামি মোঃ আলিমান শেখ আলিম (৩২)কে গ্রেফতার করেছে র‌্যাব।

আজ বৃহস্পতিবার (৩১ আগষ্ট) সকাল ১১ টায় প্রেস ব্রিফ্রিং এর মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-১২ সিপিসি-১ (কুষ্টিয়া) ক্যাম্পের কোম্পানী কমান্ডার মোঃ গোলাম ফারুক।


এ সময় তিনি বলেন, গত (১৬ আগষ্ট) বিকাল আনুমানিক ৩ ঘটিকার সময় কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার পশ্চিম লাহিনীপাড়া গ্রামে মোঃ সাহেব আলী(৫০) এর স্ত্রীর মোছাঃ চম্পা বেগম এর সাথে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তারই প্রতিবেশী মোঃ আলিমান শেখ আলিম(৩২) এর কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে মোঃ আলিমান শেখ আলিম এর পিতা মোঃ ছোলেমান শেখ বকাবকি করতে করতে মোঃ সাহেব আলী এর বাড়িতে এসে মোঃ সাহেব আলীকে টানতে টানতে বাড়ির বাহিরে পুকুর পাড়ে নিয়ে যায়। সেখানে মোঃ সাহেব আলীর সঙ্গে মোঃ আলিমান শেখ আলিম এবং তাহার পিতা মোঃ ছোলেমান শেখ এর মধ্যে ঝগড়ার এক পর্যায় বিকাল আনুমানিক ৩.৩০ ঘটিকার সময় মোঃ ছোলেমান শেখ, মোঃ সাহেব আলীকে ঝাপটে ধরে। এমতাবস্থায় মোঃ আলিমান শেখ আলিম লোহার পাইপ দিয়ে মোঃ সাহেব আলীর বুকের মাঝখানে সজোরে গুতা মারে এবং অন্যান্য জায়গায় আঘাত করায় মোঃ সাহেব আলী মাটিতে অজ্ঞান অবস্থায় পড়ে যায়। পরবর্তীতে আশপাশের লোকজন মোঃ সাহেব আলীকে সেখান থেকে আশংকাজনক অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসে এবং সেখানে তিনি মারা যায়। উক্ত হত্যাকান্ডের প্রেক্ষিতে নিহতের বাবা বাদী হয়ে কুমারখালী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন, যার মামলা নম্বর-১৮/২৬৫, তারিখ-১৭ আগষ্ট ২০২৩, ধারা-৩০২/৩৪ পেনাল কোড ১৮৬০ রুজু করা হয়।

তিনি আরও বলেন, উক্ত হত্যাকান্ডের বিষয় বিভিন্ন জাতীয় দৈনিক পত্রিকা সহ ইলেকট্রনিক মিডিয়ায় প্রকাশিত হলে সমস্ত জেলা তথা দেশব্যাপী ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। ফলশ্রুতিতে, মামলার পলাতক আসামিদের গ্রেফতারে র‌্যাব উদ্যোগী হয়ে গোয়েন্দা নজরদারি অব্যাহত রাখে।এরই ধারাবাহিকতায় র‌্যাব সদর দপ্তরের গোয়েন্দা শাখার সহযোগিতায় সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্প, র‌্যাব-১২ এবং র‌্যাব-৪, সিপিসি-২ সাভার এর যৌথ অভিযানে গত রাতে ঢাকা জেলার আশুলিয়া থানাধীন কাঠাল বাগান এলাকা হতে পলাতক আসামি মোঃ আলিমান শেখ আলিম(৩২) কে আত্মগোপনে থাকা অবস্থায় গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামিকে আদালতে প্রেরণ করতঃ পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের কার্যক্রম প্রক্রিয়াধীন।

উল্লেখ, “বাংলাদেশ আমার অহংকার” এই স্লোগান নিয়ে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে বিভিন্ন ধরণের অপরাধীদের গ্রেফতারের ক্ষেত্রে জোরালো ভূমিকা পালন করে আসছে। র‌্যাবের সৃষ্টিকাল থেকে বিপুল পরিমাণ অবৈধ অস্ত্র, গোলাবারুদ উদ্ধার, চাঁদাবাজ, সন্ত্রাসী, খুনি, ছিনতাইকারী, অপহরণ ও প্রতারকদের গ্রেফতার করে দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সদা তৎপর রয়েছে র‌্যাব।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com