1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :
শিরোনামঃ
সিরাজগঞ্জের উল্লাপাড়ায় হিটস্ট্রোকে কৃষকের মৃত্যু ভেড়ামারায় বর্তমান উপজেলা চেয়ারম্যানের প্রার্থিতা প্রত্যাহার, একক প্রার্থী আবু হেনা মোস্তফা কামাল তীব্র গরমে নাজেহাল কলকাতাসহ পুরো পশ্চিমবঙ্গ ভর্তি পরীক্ষায় ইবির দুই শিক্ষকের বিরুদ্ধে নিয়ম ভাঙার অভিযোগ ঝিনাইদহ-১ আসনে উপ-নির্বাচনে প্রার্থী হচ্ছেন হিরো আলম শাকিব খানের বিয়ের খবরে নিশ্চুপ অপু বিশ্বাস সারাদেশে স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের কুষ্টিয়ায় তীব্র তাপদাহ থেকে রক্ষা পেতে বৃষ্টির জন্য সালাতুল ইস্তিকার নামাজ আদায় কুষ্টিয়ায় জমি সংক্রান্ত বিরোধে চাচাকে অপহরণ, নাটোর থেকে উদ্ধার কুষ্টিয়ায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত

কুষ্টিয়ায় সৎ থাকার প্রতিজ্ঞা করলেন বিনা টাকায় চাকরি পাওয়া ৪৮ পুলিশ সদস্য

  • আপডেট টাইমঃ শনিবার, ৬ এপ্রিল, ২০২৪
  • ৩৭ মোট ভিউ

সত্যখবর ডেস্ক: কুষ্টিয়ায় বিনা টাকায় ও নিজ যোগ্যতায় চাকরি পেয়ে সৎ থাকা এবং মানুষকে সেবা দেওয়ার প্রতিজ্ঞা করলেন ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে সদ্য নিয়োগপ্রাপ্ত ৪৮ পুলিশ সদস্য।

শুক্রবার (৫ এপ্রিল) বেলা সাড়ে ১২টার দিকে জেলা পুলিশ সুপারের সভাকক্ষে সদ্য নিয়োগ পরীক্ষায় উত্তীর্ণ হওয়া ৪৮ জনকে সংবর্ধনা দেওয়া হয়।

জেলা পুলিশ সুপার এএইচএম আবদুর রকিবের সভাপতিত্বে সংবর্ধনা সভায় নিয়োগপ্রাপ্তরা এ প্রতিজ্ঞা করেন।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) পলাশ কান্তি নাথ, অতিরিক্ত পুলিশ সুপার তারেক জোবায়ের আহম্মেদ, অতিরিক্ত পুলিশ সুপার আতাউর রহমান উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার এএইচএম আবদুর রকিব সদ্য নিয়োগপ্রাপ্তদের উদ্দেশ্যে বলেন, পুলিশে চাকরি পেতে আর কোনো ঘুষ দিতে হয় না। ধরতে হয় না কোনো দালাল। তোমরা বিনা পয়সায় এবং নিজ যোগ্যতায় চাকরি পেয়েছো। আশা করি, তোমরা ভালো পুলিশ সদস্য হয়ে বিনা পয়সায় মানুষের সেবায় নিয়োজিত থাকবে এবং নিজেদের সৎ রাখবে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com