1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :

কুষ্টিয়ার ভেড়ামারায় অগ্রণী ব্যাংক শাখা থেকে প্রায় ২ লক্ষ টাকা উত্তোলন করে পালিয়েছে একটি প্রতারক চক্র, আটক ৩

  • আপডেট টাইমঃ বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪
  • ২০ মোট ভিউ
কুষ্টিয়ার ভেড়ামারায় অগ্রণী ব্যাংক শাখা থেকে প্রায় ২ লক্ষ টাকা উত্তোলন করে পালিয়েছে একটি প্রতারক চক্র, আটক ৩
কুষ্টিয়ার ভেড়ামারায় অগ্রণী ব্যাংক শাখা থেকে প্রায় ২ লক্ষ টাকা উত্তোলন করে পালিয়েছে একটি প্রতারক চক্র, আটক ৩

কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার মোকারমপুর ইউনিয়নের গোলাপনগরে অগ্রণী ব্যাংক শাখা থেকে নকল রেমিট্যান্স পেমেন্ট সিøপ (রিয়া) তৈরি করে ১ লক্ষ ৯৯ হাজার ৫০০টাকা উত্তোলন করে পালিয়েছে একটি প্রতারক চক্রের দুই সদস্য। বাকী তিন প্রতারককে গ্রেফতার করা হয়েছে। আজ বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে এ ঘটনা ঘটে।
গ্রেফতারকৃতরা হলেন, মাদারীপুর জেলার মো. মামুন (৪৯) মিরাজ (২০), সাইমন (৪০) আর উত্তোলনকৃত টাকা নিয়ে পলাতক দুইজন হল একই এলাকার জাকির আরিফ।
পুলিশ ও ব্যাংক সুত্রে জানা যায়, পাঁচ সদস্যের একটি প্রতারক চক্র সংশ্লিষ্ট অফিসারের স্বাক্ষর ও সিল নকল করে দুটি জাল রেমিট্যান্স পেমেন্ট সিøপের মাধ্যমে ব্যাংক কর্মকর্তাদের বোকা বানিয়ে ১ লক্ষ ৯৯ হাজার ৫০০টাকা উত্তোলন করে প্রতারক চক্রের দুই সদস্য জাকির ও আরিফ পালিয়ে যায়। চক্রের আরেকটি অংশ আবারও একটি নকল রেমিট্যান্স পেমেন্ট সিøপ জমা দিলে ক্যাশিয়ারের সন্দেহ হয়। পরে সেই স্লিপটি জাল হিসাবে ধরা পরে। এসময় ধাওয়া করে প্রতারক চক্রের ৩ জনকে আটক করে সাধারন জনতা।

ব্যাংকটির শাখা ব্যবস্থাপক মোঃ ইদ্রিস আলি ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, রেমিট্যান্স পেমেন্ট ভাউচার নকল করে বানিয়ে দুইটা ভাউচার দিয়ে ১ লক্ষ ৯৯ হাজার ৫০০ টাকা উত্তোলন করে। এসময় ওই চক্রের সদস্যরা আবার টাকা উত্তোলন করতে আসলে ক্যাশিয়ারের সন্দেহ হয়। তখন আমাকে দেখালে এটি জাল পেমেন্ট ভাউচার ও এরা প্রতারক চক্র বুঝতে পেরে তাদের ধরতে ধাওয়া করা হয়। পালিয়ে যাওয়ার সময় উপস্থিত জনতা তাদের মধ্যে তিন জনকে আটক করে। দুইজন আগেই টাকা উত্তোলন করে পালিয়ে গেছে। আটক ৩ জনকে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।
ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ জহুরুল ইসলাম বলেন, গোলাপনগর অগ্রণী ব্যাংক শাখায় নকল রেমিট্যান্স পেমেন্ট সিøপ তৈরি করে ক্যাশ কাউন্টার থেকে প্রায় দুই লক্ষ টাকা উত্তোলন করেন এ প্রতারক চক্রটি। তাদের মধ্যে তিনজনকে উপস্থিত জনতা আটক করে। পুলিশ গিয়ে তাদেরকে থানা হেফাজতে নেয়। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। পলাতক দুইজনকে ধরতে পুলিশি অভিযান চলছে বলেও জানান ওসি।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com