1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :
শিরোনামঃ
যেকোনো সময় মোদির সরকারের পতন হবে : কংগ্রেস সভাপতি কুমারখালী উপজেলার কয়া ইউনিয়নে মিলু-শাকিলের বেপরোয়া মাদক ব্যবসা প্যানেল মেয়রের ফেস্টুন অপসারণ এবার নাগরিক পরিষদের সভাপতি সড়কবাতির খুঁটিতে সাটালেন ফেস্টুন চট্টগ্রামে আনসার আল ইসলামের দুই সদস্য গ্রেপ্তার ঈদে ৯ দিনের ছুটিতে দর্শনা রেলবন্দর দৈনিক সত্যখবরে সংবাদ প্রকাশের পর অবশেষে সরানো হলো প্যানেল মেয়র শাহিনের সেই ব্যানার-ফেস্টুন গাইবান্ধায় পশুর হাট নিয়ে পুলিশ-জনতা সংঘর্ষ ৩ রাউন্ড গুলি বিনিময় পুলিশসহ আহত ১০ বছরে কত পারিশ্রমিক পান শাহরুখের ম্যানেজার? ওয়েনাড না রায়বেরেলি কোনটি ছাড়বেন রাহুল? কুয়েতে ভবনে আগুন লেগে অন্তত ৪১ শ্রমিকের মৃত্যু

কুষ্টিয়ার মিরপুরে একাই ২০ ভোট দিলেন যুবক, ভিডিও ভাইরাল

  • আপডেট টাইমঃ বুধবার, ২২ মে, ২০২৪
  • ১২ মোট ভিউ

সত্যখবর ডেস্ক: কুষ্টিয়ার মিরপুর উপজেলার একটি ভোটকেন্দ্রে করা এক ভিডিওতে একজন যুবককে ২০ টিরও বেশি ভোট দিতে দেখা গেছে। চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে জাল ভোট দেওয়ার ওই ভিডিওটি দ্রুতই সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। তবে তাৎক্ষণিক ওই যুবকের পরিচয় জানা সম্ভব হয়নি।

মঙ্গলবার বেলা আড়াইটার দিকে উপজেলার আমবাড়িয়া ইউনিয়নের বামনগাড়ী গ্রামের শহীদ তিতুমীর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এই ঘটনা ঘটে।

এ বিষয়ে ওই কেন্দ্রের প্রিসাইডিং অফিসার আব্দুল হালিমের কাছে জানতে চাইলে তিনি বিষয়টি এড়িয়ে যাওয়ার চেষ্টা করেন। তিনি বলেন, ‘ঘটনার সময় আমি নামাজ পড়ছিলাম। কেন্দ্রে নিরাপত্তা কর্মী ছিলেন পুলিশ। বিষয়টি আমি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছি।’

ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, এক যুবক ভোটকেন্দ্রে ঢুকে প্রকাশ্যে সাদা (চেয়ারম্যান পদে) ও গোলাপী (ভাইস চেয়ারম্যান) রঙের ব্যালটে ভোট দিচ্ছেন। পরপর ২০ টির অধিক ব্যালট পেপারে তিনি সিল মেরে ব্যালট বাক্সে ফেলে চলে যান। টি শার্ট ও জিনস পরা ওই যুবক ভোটকক্ষের ভেতরে দায়িত্বরত কর্মকর্তাদের সামনেই সিল মারতে থাকেন। এ সময় দায়িত্বরত নির্বাচনী কর্মকর্তা ও পুলিশদের তাঁকে কিছু বলতে দেখা যায়নি।

জাল ভোট দেওয়ার ওই ভিডিওটি একজন গণমাধ্যমকর্মী ক্যামেরাবন্দী করেন।

এ বিষয়ে কুষ্টিয়ার সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ আবু আনসার বলেন, ‘আমি যত দূর জানি প্রিসাইডিং অফিসার জাল ভোটগুলো বাতিল করেছেন।’

মিরপুর উপজেলায় ১৩টি ইউনিয়ন ও ১টি পৌরসভার মোট ভোটার সংখ্যা ২ লাখ ৮০ হাজার ৩৬০। এর মধ্যে ১ লাখ ৪১ হাজার ৩৯০ পুরুষ ভোটার, ১ লাখ ৩৮ হাজার ৯৬৯ মহিলা ভোটার এবং ১ জন হিজড়া ভোটার রয়েছেন।

প্রথম ধাপের মতো দ্বিতীয় ধাপেও উপজেলা পরিষদ নির্বাচনে কুষ্টিয়ার মিরপুর, ভেড়ামারা, দৌলতপুর ও কুমারখালীতে ভোটার উপস্থিতি কম দেখা গেছে। এমনকি সময় বাড়ার সঙ্গেও এর কোনো পরিবর্তন হয়নি। কেন্দ্রগুলোতে ভোটারদের দেখা মেলেনি। অলস সময় কেটেছে ভোট গ্রহণকারীদের। সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হয়ে বিরতিহীনভাবে চলে বিকেল ৪টা পর্যন্ত। এখন চলছে ভোট গণনা।

উল্লেখ্য, দ্বিতীয় ধাপে মিরপুরসহ কুষ্টিয়ার চার উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। এই উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট আব্দুল হালিম (দোয়াত-কলম), সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন (আনারস) এবং সাবেক ছাত্রলীগ নেতা শরিফুল ইসলাম লিটন (মোটরসাইকেল) প্রতীকে নির্বাচন করছেন।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com