1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :
শিরোনামঃ
কুষ্টিয়ায় স্বাক্ষর জালিয়াতি মামলায় প্রতারক সামিউল গ্রেফতার কুষ্টিয়ায় সুদের মহাজন খোকনের চেকের ফাঁদে নিঃস্ব হচ্ছে অনেকেই কুষ্টিয়া পৌর যুবলীগের আহ্বায়ক কমিটি নিয়ে শহর জুড়ে নানান সমালোচনা: পদ পেয়েছেন চিহ্নিত মাদকসেবী, যৌন হয়রানি, মাদক ও প্রতারণা মামলার আসামীরা! কুষ্টিয়ায় আ’লীগ নেতা ও কাউন্সিলরের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা নাটোরে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা কুষ্টিয়ার কুমারখালীতে বিদ্যালয়ে শিক্ষার্থী ৩ জন ও শিক্ষক ৪ জন জিয়াউর রহমান বাকশালের সদস্য হয়েছিলেন: ওবায়দুল কাদের শাহরুখ খান অসুন্দর মহিলাদের সঙ্গে মেলামেশা করতে পছন্দ করেন দাবি প্রীতি জিনতার পদ পেলেন যৌন হয়রানি, চাঁদাবাজি ও ছিনতাই মামলার আসামি সেই আলোচিত আসিফ কুষ্টিয়ার কুমারখালীতে প্রতিপক্ষের হামলায় একজন নিহত, আহত-২

কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী মামুনের উপর হামলা ও অপহরণের চেষ্টা

  • আপডেট টাইমঃ মঙ্গলবার, ৭ মে, ২০২৪
  • ১৬ মোট ভিউ

সত্যখবর ডেস্ক : কুষ্টিয়া সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী আবু আহাদ আল মামুনের উপর হামলা ও অপহরণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। গতকাল সোমবার (৬ মে) রাত ৮টার দিকে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর ও যুবলীগ নেতা কিশোর কুমার ঘোষ জগতের নেতৃত্বে সন্ত্রাসীরা হামলা চালিয়ে ওই প্রার্থীকে মারধর ও অপহরণ করার চেষ্টা করা হয়। আহত অবস্থায় আবু আহাদ আল মামুনকে কুষ্টিয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ৮ মে প্রথম ধাপে অনুষ্ঠিত কুষ্টিয়া সদর উপজেলা নির্বাচনে তিনি মটরসাইকেল প্রতীকে চেয়ারম্যান পদে নির্বাচন করছেন।

তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বর্তমান চেয়ারম্যান আতাউর রহমান আতা। তিনি আনারস প্রতীক নিয়ে লড়ছেন।

প্রার্থী আবু আহাদ আলম মামুন জানান, রাতে কুষ্টিয়া শহরের বড় স্টেশন রোডে অবস্থিত আমার নির্বাচনী অফিসে বসেছিলাম। এ সময় কয়েকজন যুবক আমার নির্বাচনী অফিসে প্রবেশ করে আমাকে বাইরে আসতে বলে। আমি কারণ জিজ্ঞাসা করলে তারা আমাকে মারধর করে বাইরে টেনে নিয়ে যায়। বাইরে নিয়ে তারা আমাকে জিজ্ঞাসা করে ভোটে কেন দাঁড়াইছিস, কে দাঁড়াইতে বলেছে। আমি কিছু বলার আগেই তারা আমার মাথা, বুকে, পিঠে আঘাত করে। আমাকে অপহরণের চেষ্টা করা হয়। ঘটনার সময় আমি জগত ও হাসিবের নাম শুনেছি। এই প্রার্থী তার উপর হামলার জন্য প্রধানমন্ত্রীর কাছে বিচার দেন।

প্রার্থীর মামাতো ভাই তিতাস বলেন, পৌর ১০নং ওয়ার্ড কাউন্সিলর জগতের নেতৃত্বে ২০ থেকে ২৫ জন ক্যাডার এই হামলা চালিয়েছে। মারধরের এক পর্যায়ে তিনি জ্ঞান হারালে হামলাকারীরা চলে যায়। পরবর্তীতে উদ্ধার করে জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

কুষ্টিয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা অফিসার (আরএমও) তাপস কুমার সরকার জানান, হাসপাতালে ভর্তি হওয়া ব্যক্তির শরীরের কোথাও গুরুত্বর আঘাতের চিহৃ পাওয়া যায়নি। তাকে স্বাভাবিক চিকিৎসা দেওয়া হচ্ছে।

অভিযোগের বিষয়ে জানতে কাউন্সিলর কিশোর কুমার ঘোষ জগতের মুঠোফোনে কল দিলে তিনি রিসিভ করেননি। পরবর্তীত তার ব্যবসা প্রতিষ্ঠান দধি মিষ্টান্ন ভান্ডারে গিয়েও তাকে পাওয়া যায়নি। ঘটনার পর থেকে সে পলাতক রয়েছে। এর আগে চেয়ারম্যান প্রার্থী জনতা ফ্রন্টের চেয়ারম্যান আবু আহাদ আলম মামুন প্রতিদ্বন্দ্বী প্রার্থীর বিরুদ্ধে মনোনয়নপত্র প্রত্যাহারের জন্য হুমকি দেওয়ার অভিযোগ তোলেন। এ বিষয়ে ওই প্রার্থী তার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক অ্যাকাউন্ট থেকে পোষ্ট দিয়ে হুমকি দেয়ার পর থেকে ভয়ে আত্মগোপনে থাকার কথাও জানান। তবে এসব অভিযোগ অস্বীকার করে যারা হামলার সাথে জড়িত তারা দলের বা তার কোন কর্মী সমর্থক নয় বলে জানান বর্তমান চেয়ারম্যান আতাউর রহমান আতা।

বর্তমান চেয়ারম্যান আতাউর রহমান আতা বলেন, যিনি আমার বিপক্ষে প্রার্থী হয়েছেন তিনি কোন শক্ত প্রার্থী নন। তাহলে আমার দলের নেতা-কর্মী বা সমর্থকরা তাকে কেন প্রতিবন্ধকতা সৃষ্টি করবে। যারা এই ঘটনা ঘটিয়েছে তারা আমার দলের কেউ নয়, তাদেরকে আমি চিনিও না।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সোহেল রানা বলেন, হামলার সাথে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com