1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :
শিরোনামঃ
কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি মো. সদর উদ্দিন খানকে শোকজ কুষ্টিয়ায় আনসার ভিডিপিতে দুর্নীতি-ঘুষ বানিজ্যের প্রতিবাদে মানববন্ধন কুষ্টিয়ায় ৪৭ বোতল ফেনসিডিলসহ হৃদয় নামে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার সিরাজগঞ্জে ভাষায় লিঙ্গীয় বৈষম্য নিয়ে গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় দিনাজপুরে বন্ধুর বাড়ি থেকে যুবকের লাশ উদ্ধার ৫ দিন ধরে নিখোঁজ ঝিনাইদহ-৪ আসনের এমপি আনোয়ারুল আজীম আনার কুষ্টিয়ায় স্বাক্ষর জালিয়াতি মামলায় প্রতারক সামিউল গ্রেফতার কুষ্টিয়ায় সুদের মহাজন খোকনের চেকের ফাঁদে নিঃস্ব হচ্ছে অনেকেই কুষ্টিয়া পৌর যুবলীগের আহ্বায়ক কমিটি নিয়ে শহর জুড়ে নানান সমালোচনা: পদ পেয়েছেন চিহ্নিত মাদকসেবী, যৌন হয়রানি, মাদক ও প্রতারণা মামলার আসামীরা! কুষ্টিয়ায় আ’লীগ নেতা ও কাউন্সিলরের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা

কুষ্টিয়ায় পুলিশ-ছাত্রদলের ধাওয়া-পাল্টাধাওয়া, আটক ৫

  • আপডেট টাইমঃ মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২
  • ৬১ মোট ভিউ
প্রতীকী ছবি

উইমেন ডেস্ক : কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের কুষ্টিয়ার জেলা প্রশাসক কার্যালয়ের সামনের সড়কে পুলিশ ও ছাত্রদল নেতাকর্মীদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এ সময় ছাত্রদলের ৫ জনকে আটক করে পুলিশ।

সোমবার (১৮ এপ্রিল) রাত ৮টার দিকে এ সংঘর্ষের ঘটনায় পুলিশসহ কয়েকজন আহত হয়েছেন।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বিরুল আলম জানান, কেন্দ্রীয় ছাত্রদলের নতুন কমিটি হওয়ায় পূর্বঘোষণা বা অনুমতি ছাড়াই হঠাৎ করে ছাত্রদলের নেতাকর্মীরা কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের কুষ্টিয়ার জেলা প্রশাসক কার্যালয়ের সামনের সড়ক অবরোধ করে আনন্দ মিছিল বের করে। এতে যান চলাচল বন্ধ হয়ে যায়। সেখানে থাকা পুলিশ সদস্যরা তাদের মিছিল করতে নিষেধ করেন। কিন্তু তারা কোনো কথা না শুনে বিভিন্ন দিক থেকে পুলিশের ওপর ইটপাটকেল নিক্ষেপ করে। এতে পুলিশসহ কয়েকজন আহত হয়েছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে লাঠিচার্জ করে পুলিশ। এ সময় ছাত্রদলের ৫ নেতাকর্মীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com