1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :
শিরোনামঃ
নাটোরে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা কুষ্টিয়ার কুমারখালীতে বিদ্যালয়ে শিক্ষার্থী ৩ জন ও শিক্ষক ৪ জন জিয়াউর রহমান বাকশালের সদস্য হয়েছিলেন: ওবায়দুল কাদের শাহরুখ খান অসুন্দর মহিলাদের সঙ্গে মেলামেশা করতে পছন্দ করেন দাবি প্রীতি জিনতার পদ পেলেন যৌন হয়রানি, চাঁদাবাজি ও ছিনতাই মামলার আসামি সেই আলোচিত আসিফ কুষ্টিয়ার কুমারখালীতে প্রতিপক্ষের হামলায় একজন নিহত, আহত-২ ইসরায়েলি আগ্রাসন বন্ধের দাবিতে কুষ্টিয়ায় বিক্ষোভ মিছিল  কুষ্টিয়ায় পদ্মায় নিখোঁজ কিশোরের মরদেহ উদ্ধার কুষ্টিয়া সহ দেশের আট অঞ্চলে রাত ১টার মধ্যে ৮০ কি.মি. বেগে হতে পারে ঝড় মুসল্লি বেশে তারা করেন মসজিদের মালামাল চুরি

কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে হেরোইনসহ ২জন আটক

  • আপডেট টাইমঃ মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
  • ৫৪ মোট ভিউ

উইমেন ডেস্ক: কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে এক গ্রাম হেরোইন সহ একজন পুরুষ ও একজন মহিলা কে আটক করা হয়েছে । সোমবার ১৮ অক্টোবর কুষ্টিয়া পৌরসভাধীন চৌড়হাস পশ্চিমপাড়া থেকে তাদেরকে আটক করা হয় ।

আটককৃতরা হলেন, কুষ্টিয়া পৌরসভার চৌড়হাস পশ্চিমপাড়ার সানোয়ার হোসেনের স্ত্রী হিমা (২৭) এবং জগতি শাহাপাড়া এলাকার মৃত আব্দুর রাজ্জাকের পুত্র দুলাল হোসেন (৪০) ।

র‌্যাব সূত্রে জানা যায়,র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্পের একটি চৌকষ আভিযানিক দল সোমবার ১৮ অক্টোবর রাত আনুমানিক ১০:২৫ টার সময় কুষ্টিয়া পৌরসভার চৌড়হাস পশ্চিমপাড়া এলাকায় একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে আসামিদের আটক করে ।

উক্ত অভিযানে আটক কৃত হেরোইন এর মূল্য ৪০০০/- (চার হাজার) টাকা ।পরবর্তীতে উদ্ধারকৃত আলামত সহ ধৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে কুষ্টিয়া জেলার সদর থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে এবং গ্রেফতারকৃত আসামীদ্বয়কে কুষ্টিয়া জেলার সদর থানায় সোপর্দ করা হয়েছে বলে র‌্যাব সূত্রে জানানো হয় ।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com