1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :
শিরোনামঃ
নাটোরে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা কুষ্টিয়ার কুমারখালীতে বিদ্যালয়ে শিক্ষার্থী ৩ জন ও শিক্ষক ৪ জন জিয়াউর রহমান বাকশালের সদস্য হয়েছিলেন: ওবায়দুল কাদের শাহরুখ খান অসুন্দর মহিলাদের সঙ্গে মেলামেশা করতে পছন্দ করেন দাবি প্রীতি জিনতার পদ পেলেন যৌন হয়রানি, চাঁদাবাজি ও ছিনতাই মামলার আসামি সেই আলোচিত আসিফ কুষ্টিয়ার কুমারখালীতে প্রতিপক্ষের হামলায় একজন নিহত, আহত-২ ইসরায়েলি আগ্রাসন বন্ধের দাবিতে কুষ্টিয়ায় বিক্ষোভ মিছিল  কুষ্টিয়ায় পদ্মায় নিখোঁজ কিশোরের মরদেহ উদ্ধার কুষ্টিয়া সহ দেশের আট অঞ্চলে রাত ১টার মধ্যে ৮০ কি.মি. বেগে হতে পারে ঝড় মুসল্লি বেশে তারা করেন মসজিদের মালামাল চুরি

কুষ্টিয়ায় ২৫০ বোতল ফেন্সিডিলসহ মাদক কারবারি আটক

  • আপডেট টাইমঃ সোমবার, ১৬ মে, ২০২২
  • ৫৯ মোট ভিউ

উইমেন ডেস্ক: কুষ্টিয়া ট্রাফিক পুলিশের নিয়মিত চেকপোস্ট অংশ হিসেবে জগতি সুগার মিল এলাকায় রবিবার বিকেলে চেকপোস্ট বসায় সার্জেন্ট নাজমুলের নেতৃত্বে একটি টিম। সেখানে একটি মোটরসাইকেল থেকে ২৫০ বোতল ফেন্সিডিল সহ এক মাদক কারবারিকে আটক করা হয়।

জানা যায়, হঠাৎ একটা বাজাজ পালসার নাম্বার বিহীন মোটরসাইকেল কে থামার জন্য সিগন্যাল দেন সার্জেন্ট নাজমুল। মোটরসাইকেল না থামিয়ে দ্রুত পালানোর চেষ্টা করে মাদক কারবারি। তবে এক পথচারী তার সাথে থাকা বাঁশের মই সার্জেন্টের চিৎকারে রাস্তায় আড়াআড়ি করে দিলে বস্তা বোঝায় ফেন্সিডিল সহ এক মাদক মাদক কারবারিকে আটক করে ট্রাফিক পুলিশ।

আটককৃত মাদক কারবারি কুষ্টিয়া ইবি থানাধীন শংকরদিয়া গ্রামের বাজু মন্ডলের ছেলে আব্দুর সামাদ(২৮)।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, এই মাদক কারবারির সাথে আরো একটি মোটরসাইকেল ছিল। সেই মোটরসাইকেল রেখে দৌড়ে পালিয়ে যায় তার সহযোগীরা।

পরবর্তীতে জগতি পুলিশ ফাঁড়ির ইনচার্জ মেহেদী হাসান ও এ এসআই আসাদ ঘটনাস্থলে এসে ফেন্সিডিলের বস্তা খুলে জনসম্মুখে গণনা করেন।

জগতি পুলিশ ফাঁড়ির ইনচার্জ মেহেদী হাসান জানান বস্তা বোঝায় ফেন্সিডিল গণনা করে দেখা যায় সেখানে ২৫০ বোতল ফেন্সিডিল ছিল।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, দুই মোটরসাইকেলে চারজন ছিল। দুই জন পালিয়ে যেতে সক্ষম হলেও দুই জনকে আটক করে পুলিশ। তাদের কাছ থেকে কফি কালারের একটি স্কুল ব্যাগ ও একটি ফেন্সিডিল ভর্তি বস্তা উদ্ধার করে পুলিশ।

এদিকে স্কুল ব্যাগ ও অপর আসামি আটকের বিষয়টি অস্বীকার করেন জগতি পুলিশ ফাঁড়ির আইসি ও ট্রাফিক পুলিশের সার্জেন্ট নাজমুল।

এবিষয়ে কুষ্টিয়া পুলিশ সুপারের খাইরুল আলম এর মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, মাদকের বিষয়ে কাউকে ছাড় দেওয়া হবে না। দুইটা মোটরসাইকেল ধরা হয়েছে সেখান থেকে ২৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। একজন মাদক কারবারিকে আটক করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতার করা হবে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com