1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :
শিরোনামঃ
কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি মো. সদর উদ্দিন খানকে শোকজ কুষ্টিয়ায় আনসার ভিডিপিতে দুর্নীতি-ঘুষ বানিজ্যের প্রতিবাদে মানববন্ধন কুষ্টিয়ায় ৪৭ বোতল ফেনসিডিলসহ হৃদয় নামে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার সিরাজগঞ্জে ভাষায় লিঙ্গীয় বৈষম্য নিয়ে গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় দিনাজপুরে বন্ধুর বাড়ি থেকে যুবকের লাশ উদ্ধার ৫ দিন ধরে নিখোঁজ ঝিনাইদহ-৪ আসনের এমপি আনোয়ারুল আজীম আনার কুষ্টিয়ায় স্বাক্ষর জালিয়াতি মামলায় প্রতারক সামিউল গ্রেফতার কুষ্টিয়ায় সুদের মহাজন খোকনের চেকের ফাঁদে নিঃস্ব হচ্ছে অনেকেই কুষ্টিয়া পৌর যুবলীগের আহ্বায়ক কমিটি নিয়ে শহর জুড়ে নানান সমালোচনা: পদ পেয়েছেন চিহ্নিত মাদকসেবী, যৌন হয়রানি, মাদক ও প্রতারণা মামলার আসামীরা! কুষ্টিয়ায় আ’লীগ নেতা ও কাউন্সিলরের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা

কেয়া স্টুডেন্ট ফোরাম বাংলাদেশের আয়োজনে কুষ্টিয়াতে ইফতার ও দোয়া মাহফিল

  • আপডেট টাইমঃ সোমবার, ১৮ এপ্রিল, ২০২২
  • ৬৭ মোট ভিউ

উইমেন ডেস্ক: প্রতি বছরের ন্যায় এবারও বাংলাদেশের ৬৪ জেলাতে কেয়া স্টুডেন্ট ফোরাম বাংলাদেশের আয়োজনে এতিমখানাতে এতিম ও হাফেজ দের মাঝে নিয়ে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে তারই অংশ হিসেবে  রবিবার পান্জেরগানা,মিরপুর,কুষ্টিয়াতে “শিরিনা আক্তার হাফেজিয়া মাদ্রসা ও এতিমখানা” ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে শিরিনা আক্তার হাফেজিয়া মাদ্রসা ও এতিমখানার শিক্ষক ও শিক্ষার্থীদের নিয়ে আল কুরআন খতম দেওয়া হয়। কুরআন খতম শেষ করে দোয়া মাহফিল করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কেয়া স্টুডেন্ট ফোরাম বাংলাদেশের মিলনুর রহমান,এরিয়া ম্যানেজার,কেয়া কসমেটিকস খুলনা, রাজু আহমেদ টেরিটরি ম্যানেজার কুষ্টিয়া এস,ও সুমন বিশ্বাস। কুষ্টিয়া জেলা শাখার সভাপতি-তানভীর আহাম্মেদ, সাধারণ সম্পাদক-আনিছুর রহমান, কোষাধ্যক্ষ-সোহানুর রহমান, সদস্য-রজব ইসলাম, সদস্য-সোহান আলী, সদস্য-জসীম উদ্দিন, সদস্য-আশরাফুল ইসলাম, সদস্য-সাদিকুর রহমান, সদস্য-পাপ্পু ইসলাম।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com