1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :
শিরোনামঃ
নাটোরে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা কুষ্টিয়ার কুমারখালীতে বিদ্যালয়ে শিক্ষার্থী ৩ জন ও শিক্ষক ৪ জন জিয়াউর রহমান বাকশালের সদস্য হয়েছিলেন: ওবায়দুল কাদের শাহরুখ খান অসুন্দর মহিলাদের সঙ্গে মেলামেশা করতে পছন্দ করেন দাবি প্রীতি জিনতার পদ পেলেন যৌন হয়রানি, চাঁদাবাজি ও ছিনতাই মামলার আসামি সেই আলোচিত আসিফ কুষ্টিয়ার কুমারখালীতে প্রতিপক্ষের হামলায় একজন নিহত, আহত-২ ইসরায়েলি আগ্রাসন বন্ধের দাবিতে কুষ্টিয়ায় বিক্ষোভ মিছিল  কুষ্টিয়ায় পদ্মায় নিখোঁজ কিশোরের মরদেহ উদ্ধার কুষ্টিয়া সহ দেশের আট অঞ্চলে রাত ১টার মধ্যে ৮০ কি.মি. বেগে হতে পারে ঝড় মুসল্লি বেশে তারা করেন মসজিদের মালামাল চুরি

গাইবান্ধায় ভাড়াটে বাহিনী দিয়ে ধান কর্তন থানায় মামলা গ্রেপ্তার-৪

  • আপডেট টাইমঃ সোমবার, ৬ মে, ২০২৪
  • ৭ মোট ভিউ

সত্যখবর ডেস্ক: গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার শ্রীপুর ইউনিয়নের সরকারি দীঘির পাড় গ্রামে রোববার ভাড়াটে বাহিনী দিয়ে বিরোধপূর্ণ জমির ধান কাটার ঘটনায় চার আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। রাতে আব্দুল কুদ্দুস মিয়া বাদী হয়ে মামলা করলে পুলিশ চারজনকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন গাইবান্ধা সদর উপজেলার ভাড়াটে বাহিনীর সদস্য লাবু মিয়া, সিরাজ মিয়া, আনোয়ার হোসেন ও সবুজ মিয়া।

থানা পুলিশ ও স্থানীয়দের নিকট হতে জানা গেছে, দীর্ঘদিন হতে ওই গ্রামের বাছরত উল্লার ছেলে আব্দুল কুদ্দুস মিয়া, খলিলুর রহমানের সাথে প্রতিবেশি আব্দুল জলিল মিয়ার ছেলে মোস্তাফিজুর রহমান , সোনা মিয়ার জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এনিয়ে আদালতে ও হাইকোটে একাধিক মামলা চলমান রয়েছে। মামলার রায়ের ভিত্তিত্বে আব্দুল কুদ্দুস মিয়ার গ্রুপ বিরোধপূর্ণ প্রায় ১২ বিঘা জমিতে ইরি-রোব চাষাবাদ করেন। হঠাৎ করে রোববার মোস্তাফিজুর রহমান গ্রুপ ওই রায় হাইকোট স্থগিত করেছে মর্মে দাবি করে গাইবান্ধা জেলা শহর হতে ট্র্যাক এবং এম্বুলেন্সে যোগে অন্তত ৫০০ ভাড়াটে বাহিনী নিয়ে এসে বিরোধপূর্ণ জমির ধান কাটা শুরু করেন। খবর পেয়ে গাইবান্ধা ও সুন্দরগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে নিয়ে আসে।

প্রত্যক্ষদর্শী গ্রাম পুলিশ সূর্য্য মিয়ার ভাষ্য, ঘটনাস্থল সংলগ্ন তার বাড়ি। রোববার দুপুরে হঠাৎ করে ট্র্যাক, এম্বুলেন্স, ব্যাটারি চালিত অটোভ্যান, মোটরসাইকেল যোগে অন্তত ৫০০ জন ভাড়াটে লোকজন দেশীয় লাঠিসোডা নিয়ে এসে বিরোধপূর্ণ জমির ধান কাটা শুরু করেন। গ্রাম পুলিশসহ স্থানীয় কিছু সংখ্যক লোকজন তাদেরকে বাধা দেয়। এরপরও জবরদখল করে ধান কাটা শুরু করে ভাড়াটে বাহিনী। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

থানার ওসি মো. মাহবুব আলমের ভাষ্য, বিরোধপূর্ণ জমির ধান কাটার ঘটনা নিয়ে থানায় মামলা হয়েছে। পুলিশ চারজন আসামিকে গ্রেপ্তার করেছে। অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে। সোমবার গ্রেপ্তারকৃত আসামিদের জেল হাজতে পাঠানো হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com