1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :
শিরোনামঃ
নাটোরে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা কুষ্টিয়ার কুমারখালীতে বিদ্যালয়ে শিক্ষার্থী ৩ জন ও শিক্ষক ৪ জন জিয়াউর রহমান বাকশালের সদস্য হয়েছিলেন: ওবায়দুল কাদের শাহরুখ খান অসুন্দর মহিলাদের সঙ্গে মেলামেশা করতে পছন্দ করেন দাবি প্রীতি জিনতার পদ পেলেন যৌন হয়রানি, চাঁদাবাজি ও ছিনতাই মামলার আসামি সেই আলোচিত আসিফ কুষ্টিয়ার কুমারখালীতে প্রতিপক্ষের হামলায় একজন নিহত, আহত-২ ইসরায়েলি আগ্রাসন বন্ধের দাবিতে কুষ্টিয়ায় বিক্ষোভ মিছিল  কুষ্টিয়ায় পদ্মায় নিখোঁজ কিশোরের মরদেহ উদ্ধার কুষ্টিয়া সহ দেশের আট অঞ্চলে রাত ১টার মধ্যে ৮০ কি.মি. বেগে হতে পারে ঝড় মুসল্লি বেশে তারা করেন মসজিদের মালামাল চুরি

চুয়াডাঙ্গায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত

  • আপডেট টাইমঃ সোমবার, ৪ এপ্রিল, ২০২২
  • ৫১ মোট ভিউ
ফাইল ছবি

উইমেন ডেস্ক:চুয়াডাঙ্গায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত হয়েছেন। এর মধ্যে আলমডাঙ্গা উপজেলায় ট্রাক উল্টে ২ জন ও জীবননগর উপজেলায় ট্রাক্টর উল্টে একজনের মৃত্যু হয়েছে।

সোমবার (৪ মার্চ) দুপুরে আলমডাঙ্গায় ভুট্টা বোঝাই ট্রাক ও ড্রাম ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক ও সহকারী নিহত হয়। আলমডাঙ্গা উপজেলার শ্রীরামপুর গ্রামের কমিউনিটি ক্লিনিকের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- দামুড়হুদা উপজেলার ইব্রাহিমপুর গ্রামের অহিদুল ইসলামের ছেলে ট্রাক চালক আল আমিন (৩৭) ও একই গ্রামের হাফিজুল ইসলামের ছেলে ট্রাকের সহকারী আশিক রহমান (২৭)।

আলমডাঙ্গা থানার ওসি সাইফুল ইসলাম জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

এর আগে সকালে জীবননগরে মাটি ভর্তি ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে হাসান আলী (১৩) নামে এক সহকারী নিহত হয়। নিহত ট্রাক্টরের সহকারী হাসান আলী একই উপজেলার গোয়ালপাড়া গ্রামের আলী আহমেদের ছেলে।

স্থানীয়রা জানান, সকালে গঙ্গাদাসপুর গ্রামের ভৈরব নদী থেকে মাটি ভর্তি করে ভিভিএম ইটভাটায় নিচ্ছিল সম্রাট পরিবহন নামে একটি ট্রাক্টর। এ সময় ট্রাক্টরটি নিয়ন্ত্রণ হারিয়ে সীমান্ত ইটভাটা সংলগ্ন আমবাগানের নিচে পড়ে যায়। এতে ট্রাক্টরের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই নিহত হয় হাসান।

জীবননগর থানার পরিদর্শক (অপারেশন) মাহবুবুর রহমান জানান, ট্রাক্টরটি চালাচ্ছিলেন সহকারী হাসান আলী। চালক ফারদিন হোসেন ট্রাক্টরের পাশে বসে ছিলেন। ঘটনার পর চালক ফারদিন পালিয়ে যান। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com