1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :
শিরোনামঃ
নাটোরে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা কুষ্টিয়ার কুমারখালীতে বিদ্যালয়ে শিক্ষার্থী ৩ জন ও শিক্ষক ৪ জন জিয়াউর রহমান বাকশালের সদস্য হয়েছিলেন: ওবায়দুল কাদের শাহরুখ খান অসুন্দর মহিলাদের সঙ্গে মেলামেশা করতে পছন্দ করেন দাবি প্রীতি জিনতার পদ পেলেন যৌন হয়রানি, চাঁদাবাজি ও ছিনতাই মামলার আসামি সেই আলোচিত আসিফ কুষ্টিয়ার কুমারখালীতে প্রতিপক্ষের হামলায় একজন নিহত, আহত-২ ইসরায়েলি আগ্রাসন বন্ধের দাবিতে কুষ্টিয়ায় বিক্ষোভ মিছিল  কুষ্টিয়ায় পদ্মায় নিখোঁজ কিশোরের মরদেহ উদ্ধার কুষ্টিয়া সহ দেশের আট অঞ্চলে রাত ১টার মধ্যে ৮০ কি.মি. বেগে হতে পারে ঝড় মুসল্লি বেশে তারা করেন মসজিদের মালামাল চুরি

চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্য নিহত

  • আপডেট টাইমঃ মঙ্গলবার, ৫ এপ্রিল, ২০২২
  • ৫০ মোট ভিউ

উইমেন ডেস্ক:চুয়াডাঙ্গার দামুড়হুদায় সড়ক দুর্ঘটনায় আবু বক্কর নামে এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। মঙ্গলবার (৫ এপ্রিল) দুপুর পৌনে ২টার দিকে দামুড়হুদা-দর্শনা সড়কের রাজা ইটভাটার সামনে এ দুর্ঘটনা ঘটে।

আবু বক্কর সিদ্দিক (৫৮) দামুড়হুদা থানার কার্পাসডাঙ্গা পুলিশ ক্যাম্পে কর্মরত ছিলেন। তার কনেস্টবল নং- ৬৭৮৫০৪২৬৪২। তিনি কুষ্টিয়া জেলার কুমারখালী থানার গোবরা গ্রামের মৃত সিহাব উদ্দীনের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার দুপুরে মোটরসাইকেলে চুয়াডাঙ্গা থেকে কর্মস্থল কার্পাসডাঙ্গার দিকে যাচ্ছিলেন আবু বক্কর। পথিমধ্যে দামুড়হুদা উপজেলার রাজা ইটভাটা এলাকায় পৌঁছালে উল্টোদিক থেকে আসা একটি মোটরসাইকেলের সাথে সংঘর্ষ হয়। এতে রাস্তায় ছিটকে পড়ে যান নিহত পুলিশ সদস্য। পরে একইদিক থেকে আসা একটি মহিষবাহী লাটাহাম্বার (শ্যালোইঞ্জিন) নিচে পড়ে যান আবু বকর। গুরুতর জখম অবস্থায় তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সোহানা আহমেদ জানান, আবু বক্করের পেটের ডানদিকে আঘাত লেগেছে। ধারানা করা হচ্ছে- এ আঘাতেই তার মৃত্যু হয়েছে।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ জানান, চুয়াডাঙ্গা থেকে প্রয়োজনীয় কাজ শেষ করে কর্মস্থলে ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়ে সে। পরে হাসপাতালে নিলে তার মৃত্যু হয়। এ ব্যাপারে আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

এদিকে, মৃত্যুর খবর পেয়ে হাসপাতালে যান চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার আবু তারেক। এসময় তিনি সাংবাদিকদের জানান, আবু বক্কর হেলমেট পরে আইনকানুন মেনেই মোটরসাইকেল চালাচ্ছিলেন। দুর্ঘটনার কারণ জানতে অনুসন্ধান শুরু হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com