1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :
শিরোনামঃ
জিয়াউর রহমান বাকশালের সদস্য হয়েছিলেন: ওবায়দুল কাদের শাহরুখ খান অসুন্দর মহিলাদের সঙ্গে মেলামেশা করতে পছন্দ করেন দাবি প্রীতি জিনতার পদ পেলেন যৌন হয়রানি, চাঁদাবাজি ও ছিনতাই মামলার আসামি সেই আলোচিত আসিফ কুষ্টিয়ার কুমারখালীতে প্রতিপক্ষের হামলায় একজন নিহত, আহত-২ ইসরায়েলি আগ্রাসন বন্ধের দাবিতে কুষ্টিয়ায় বিক্ষোভ মিছিল  কুষ্টিয়ায় পদ্মায় নিখোঁজ কিশোরের মরদেহ উদ্ধার কুষ্টিয়া সহ দেশের আট অঞ্চলে রাত ১টার মধ্যে ৮০ কি.মি. বেগে হতে পারে ঝড় মুসল্লি বেশে তারা করেন মসজিদের মালামাল চুরি সাগর-রুনি হত্যা: ১০৮ বার পেছাল তদন্ত প্রতিবেদন নেত্রকোণায় নিখোঁজের একদিন পর স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার

জয়পুরহাটে ট্রাকের ধাক্কায় এতিমখানার এক ছাত্র নিহত, আহত সাত

  • আপডেট টাইমঃ সোমবার, ২২ নভেম্বর, ২০২১
  • ৬০ মোট ভিউ

উইমেন ডেস্ক: জয়পুরহাটের আমদই কেন্দুল মোড়ে ট্রাকের ধাক্কায় ভ্যান যাত্রী এক এতিমখানার ছাত্র নিহত ও অপর আট ছাত্র আহত হয়েছে। আহতদের মধ্যে গুরুতর একজনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বাকিদের জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, আজ বিকেলে সদর উপজেলার আমদই-মাধাইনগর সড়কের কেন্দুল মোড়ে ধান-বোঝাই একটি ট্রাক বিপরীত দিক থেকে আসা ব্যাটারিচালিত ভ্যানকে ধাক্কা দিলে ভ্যানটি উল্টে যায় এবং ঘটনাস্থলেই জিহাদ হোসেন (১৬) নামে একজন ছাত্র নিহত এবং আট ছাত্র আহত হয়। নিহত জিহাদ পাঁচবিবি উপজেলার শাইলট্রি লিল্লাহ বোর্ডিং এতিমখানার শিক্ষার্থী।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com