1. mmisuk010@gmail.com : Misuk joy : Misuk joy
  2. rijukushtia@gmail.com : riju :
শিরোনামঃ
নাটোরে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা কুষ্টিয়ার কুমারখালীতে বিদ্যালয়ে শিক্ষার্থী ৩ জন ও শিক্ষক ৪ জন জিয়াউর রহমান বাকশালের সদস্য হয়েছিলেন: ওবায়দুল কাদের শাহরুখ খান অসুন্দর মহিলাদের সঙ্গে মেলামেশা করতে পছন্দ করেন দাবি প্রীতি জিনতার পদ পেলেন যৌন হয়রানি, চাঁদাবাজি ও ছিনতাই মামলার আসামি সেই আলোচিত আসিফ কুষ্টিয়ার কুমারখালীতে প্রতিপক্ষের হামলায় একজন নিহত, আহত-২ ইসরায়েলি আগ্রাসন বন্ধের দাবিতে কুষ্টিয়ায় বিক্ষোভ মিছিল  কুষ্টিয়ায় পদ্মায় নিখোঁজ কিশোরের মরদেহ উদ্ধার কুষ্টিয়া সহ দেশের আট অঞ্চলে রাত ১টার মধ্যে ৮০ কি.মি. বেগে হতে পারে ঝড় মুসল্লি বেশে তারা করেন মসজিদের মালামাল চুরি

টাঙ্গাইলে পানির রিজার্ভ ট্যাংক পরিষ্কার করতে নেমে মামা ও ভাগ্নের মৃত্যু

  • আপডেট টাইমঃ শনিবার, ২৩ অক্টোবর, ২০২১
  • ৭১ মোট ভিউ

উইমেন ডেস্ক: টাঙ্গাইলের দেলদুয়ারে পানির রিজার্ভ ট্যাংক পরিষ্কার করতে নেমে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। শনিবার (২৩ অক্টোবর) সকালে উপজেলার পাথরাইল ইউনিয়নের দেওজান গ্রামে এ ঘটনা ঘটে।নিহতরা হলেন- পাথরাইল ইউনিয়নের নরুন্দা গ্রামের আব্দুল্লার ছেলে মাসুদ (৩৫) এবং সদর উপজেলার খারজানা গ্রামের ইসমাইল হোসেনের ছেলে এলাহী (৩৮)। তারা সম্পর্কে মামা ভাগ্নে।বিষয়টি নিশ্চিত করেছেন টাঙ্গাইল ফায়ারসার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. ইদ্রিস।

তিনি বলেন, দেওজান গ্রামের মৃত ফজলুল হকের বাড়িতে পানির রিজার্ভ ট্যাংক পরিষ্কার করতে নেমে ওই দুইজনের মৃত্যু হয়। খবর পেয়ে ফায়ারসার্ভিস কর্মীদের একটি টিম ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে।

পাথরাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হানিফুজ্জামান লিটন বলেন, পানির রিজার্ভ ট্যাংক পরিষ্কার করতে নেমে তাদের মুত্যু হয়।দেলদুয়ার থানা পুলিশ ও টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার সরওয়ার হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার সরওয়ার হোসেন বলেন, ওই ট্যাংক থেকে ফায়ারসার্ভিসের কর্মীদের মাধ্যমে দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ট্যাংকের ভেতরে অতিরিক্ত গ্যাসের কারণে তাদের মৃত্যু হয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Sattokhobor Media Ltd
Site Customized By NewsTech.Com